মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রনির অস্ত্রের লাইসেন্স বাতিলে গোয়েন্দা পুলিশের চিঠি

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ১২:৪৮ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির দুইটি অস্ত্রের লাইসেন্স বাতিলের আবেদন জানিয়ে জেলা প্রশাসককে চিঠি দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার সকালে ডাকযোগে ঢাকা জেলা প্রশাসক বরাবর এই চিঠি পাঠানো হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার দাস জানিয়েছেন।

রনি অস্ত্র ব্যবহারের উপযুক্ত ব্যক্তি নন জানিয়ে তদন্ত কর্মকর্তা বলেন, সে ব্যক্তিগতভাবে একজন মাদকাসক্ত ও উচ্ছৃঙ্খল প্রকৃতির লোক। এই স্বভাবের কারণেই দুইজন নিরীহ মানুষ প্রাণ হারিয়েছে রনির লাইসেন্স করা পিস্তলের ছোড়া গুলিতে।

উল্লেখ্য, ১৩ এপ্রিল রাতে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি ভাবে ছোড়া গুলিতে অটোচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয়ে কয়েক জনকে আসামি করে ১৫ এপ্রিল রাতে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। ২৪ মে মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশকে। তদন্তভার পাওয়ার পর ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। ন্যাম ভবন থেকে জব্দ করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত তার মায়ের নামে আনা প্রাডো গাড়িটি।

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ১২:৪৮ পি. এম.

০৬/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: