মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কেরানীগঞ্জে বাস চাপায় দুই পুলিশ সদস্য নিহত

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ০১:০৯ এ. এম.

কেরানীগঞ্জ সংবাদদাতা ॥ ঢাকা-মাওয়া মহাসড়কের রাজৈন্দ্রপুর এলাকায় শনিবার রাতে যাত্রীবাহী একটি বাসের চাপায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার এএসআই (এবি) মোঃ মহসিন ও কনস্টেবল মোঃ কামরুল (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কনস্টেবল আঃ মজিদ (৫০), সিএনজিচালক সোহেল (২৬)।

সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের হালুয়ারগাঁও নামক স্থানে লেগুনা ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছেন আরও দুজন। ঘটনাস্থলেই সিএনজি চালক মুজিবুর রহমান নিহত হয়েছে। সে জামালগঞ্জ উপজেলার তেলিয়া গ্রামের মৃত আব্দুস ছাত্তারের পুত্র।

পুলিশ জানায়, পুলিশের দুই সদস্যসহ আহত সবাইকে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে এএসআই মহসিন ও মজিদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও কামরুলকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। পরে রাত ১২ টায় মহসিন ও ১ টায় কামরুল মারা যায়। রবিবার দুপুরে মিল ব্যারাক পুলিশ লাইন মসজিদে ২ পুলিশ সদস্যের জানাজা শেষে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, শনিবার রাতে এএসআই (এবি) মহিসন ২ কনস্টেবল কামরুল ও মজিদকে নিয়ে একটি সিএনজি অটোরিক্সা (নারায়ণগঞ্জ থ ১১-২২৭১) নিয়ে সড়কে টহল দিচ্ছিল। রাত সাড়ে ১০টায় একটি সড়ক দুর্ঘটনার কথা শুনে তারা সিএনজি অটোরিক্সায় চড়ে সেখানে যান। একটি প্রাইভেটকার রাস্তার খাদে পড়ে কয়েক ব্যক্তি আহত হন। মহসিনসহ অন্য পুলিশ সদস্যরা তাদের উদ্ধার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় পেছন থেকে ইলিশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে জানান, সদর উপজেলার মিরাপাড়া মসজিদসংলগ্ন সড়কে ট্র্রাকচাপায় পথচারী সবুরুন নেছা (৫০) নিহত হয়েছেন। রবিবার রাত আটটায় রিকাবীবাজার-দিঘিরপাড় সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। ঘাতক ট্রাকচালক শহিদুল ইসলামসহ (৪৫) ট্রাকটি আটক করা হয়েছে।

না’গঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত ॥ নিজস্ব সংবাদদাতা সিদ্ধিরগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ার রাইফেল ক্লাবের সামনে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী পারভেজ (৩০) নিহত হয়েছেন। এতে আহম্মেদ ও মানিক নামে আরও দুই আরোহী আহত হন। আহতদের মধ্যে আহম্মেদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঈদের শপিং শেষে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন তারা।

প্রকাশিত : ৬ জুলাই ২০১৫, ০১:০৯ এ. এম.

০৬/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: