মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিলেটে সংঘর্ষ আহত ৫০

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ শনিবার দুপুরে সিলেটের বিশ^নাথ উপজেলার কাদিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওষুধ নিয়ে বাগবিত-ার জের ধরে মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশত আহত হয়েছেন। এর মধ্যে জনপ্রতিনিধি, সালিশি ব্যক্তিত্ব, নারীও রয়েছেন। উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা গ্রাম ও কাদিপুর গ্রামবাসীর মধ্যে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হচ্ছেন রামপাশা ইউপি চেয়ারম্যান আনোয়ার খান (৪৮), কাওছার আহমদ তুলাই (৪০), ফয়জুন নূর (৪৫), তোরন মিয়া (৩৫), ইসলাম উদ্দিন (৩০), হাফছা বেগম (৩৫), কাদিরপুর গ্রামের দিলারা বেগম (৪০), সুফিয়া বেগম (৬০), শানুর আলী (৪৫), আবদুস সত্তার (৫০) প্রমুখ। বাকি আহতদের নাম জানা যায়নি। গুরুতর আহত অন্তত ১০ জনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জে হামলায় আহত আট

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৪ জুলাই ॥ রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে ৮ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা ৩ লাখ টাকা লুটে নিয়েছে। শুক্রবার রাতে উপজেলার নলপাথর এলাকায় ঘটে এ ঘটনা। জানা গেছে, রাত ৯টার দিকে কোশাব এলাকা থেকে রিক্সাযোগে কাঞ্চন বাজারে যাচ্ছিলেন আশরাফুল ইসলাম। এ সময় নলপাথর এলাকায় পৌঁছলে ওই রিক্সাকে ধাক্কা দেয় অপর দিক থেকে আসা আরেকটি অটোরিক্সা। এতে আশরাফুল ইসলাম প্রচ- বেগে আঘাত পান। এ ঘটনা নিয়ে কোশাব এলাকার মজিবুর রহমানের সঙ্গে নলপাথর এলাকার আশরাফুল ইসলামের বাগ্বিত-া হয়। আহতের খবর পেয়ে আশরাফুল ইসলামের পরিবারের লোকজন ছুটে আসলে মজিবুর রহমানসহ তার নিয়োজিত লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে মজিবুর রহমানের লোকজন দেশীয় ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে আশরাফুল ইসলাম ও তার পরিবারের উপর হামলা চালায়। হামলায় ৮ জন আহত হন।

নোয়াখালীতে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৪ জুলাই ॥ সেনবাগ উপজেলার ছাতারপাইয়া বাজারে সংঘর্ষে আহত ছেরু মিয়া (৭০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: