মূলত পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
২৩ এপ্রিল ২০১৭, ১০ বৈশাখ ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কুষ্টিয়ায় ১৪ ট্রাক পচা গম গুদামজাত বন্ধ করলেন এমপি

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ৪ জুলাই ॥ ব্রাজিল থেকে আমদানি করা গমকে খাওয়ার অযোগ্য ও পচা ঘোষণা করে কুষ্টিয়ায় এ গমের গুদামজাত বন্ধ করে দিয়েছেন সরকার দলীয় এমপি। শনিবার বেলা সাড়ে ১১ টায় জেলার কুমারখালী খাদ্য গুদামে ১৪ ট্রাক ওই গম আনলোড করার কথা ছিল। খাওয়ার অযোগ্য গম গুদামজাত বন্ধ করে দেন স্থানীয় এমপি আওয়ামী লীগ নেতা আব্দুর রউফ। একাধিক সূত্র জানায়, শনিবার সকালে খুলনা বিভাগীয় খাদ্য গুদাম থেকে আসা ১৪ ট্রাকে পাঁচশ’ মেট্রিক টন গম কুমারখালী খাদ্য গুদামে নামানোর প্রস্তুতি শুরু হয়। ব্রাজিল থেকে আমদানি করা ওই গম নিম্নমানের ও খাবার অনুপযোগী এমন অভিযোগে আব্দুর রউফ এমপি স্থানীয় জনগণকে সঙ্গে নিয়ে গুদামজাত করার পুর্ব মুহুর্তে তা আটকে দেন। এ সময় নিম্নমানের গম নেয়ার কারণে স্থানীয় জনগণও খাদ্য গুদামের কর্মকর্তাদের ওপর উত্তেজিত হয়ে ওঠে। কিন্তু কোনমতেই বিপুল পরিমান এই গম কুমারখালীর খাদ্য গুদামে ঢুকতে দিতে রাজি হননি এমপি।

বাগেরহাটে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী শুক্রবার মধ্যরাতে ধর্ষিত হয়েছে। সে খুলনার একটি বিদ্যালয়ের ছাত্রী। শনিবার বাগেরহাট সদর হাসপাতালে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, রাত ৮টার দিকে মালমগাছা গ্রাম থেকে পার্শ্ববর্তী বৌলতলী গ্রামে দাদার বাড়িতে যাচ্ছিল ছাত্রীটি। পথিমধ্যে হায়দার খা ঁ(৪৫) নামে এক লম্পট অস্ত্রের মুখে ওই ছাত্রীটিকে তুলে নিয়ে পার্শ্ববর্তী নারিকেল বাগানে নিয়ে রাত ২টা পর্যন্ত আটকে রেখে মুখ বেঁধে কয়েক দফা ধর্ষণ করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ৩টার দিকে ছাত্রীর চাচা কালাম শেখ তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে। এ মামলার একমাত্র আসামি হায়দার খাঁ মালমগাছা গ্রামের মৃত জবি খাঁর ছেলে। ঘটনার পর থেকে লম্পট হায়দার খাঁ পলাতক রয়েছে।

গোবিন্দগঞ্জে আদিবাসীদের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৪ জুলাই ॥ গাইবান্ধার সাহেবগঞ্জ ইক্ষু খামারের অধিগ্রহণকৃত জমি ফেরত প্রদানের দাবিতে শনিবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা সদরে থানা মোড়ে রংপুর-বগুড়া মহাসড়কে সংশ্লিষ্ট এলাকার আদিবাসী নারী-পুরুষ এক মানববন্ধন কর্মসূচী পালন করে।

রূপগঞ্জে চাঁদার দাবিতে যুবলীগ নেতার বাড়িতে হামলা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৪ জুলাই ॥ রূপগঞ্জে বসতবাড়িতে ঢুকে প্রকাশ্যে ১ লাখ টাকা চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা যুবলীগ নেতা হারুন মিয়া ও তার স্ত্রী আমেনা বেগমকে পিটিয়ে আহত করে।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: