মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় ঢাবি ছাত্রসহ নিহত ৫

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহে ঢাবির ছাত্র, মির্জাপুরে স্কুলছাত্র, ভালুকায় ব্যবসায়ী, ফরিদপুরে শিশু ও মাদারীপুরে একজন নিহত হয়েছে। খবর নিজস্ব সংবাদাতাদের পাঠানো-

ঝিনাইদহ ॥ ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আমিনুল ইসলাম (২৫) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স’র এক ছাত্র নিহত ও ৪ জন আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ শহরের গুলশান মোড়ে এ ঘটনা ঘটে। জানা গেছে, সকাল সাড়ে ১১টার দিকে বালিয়াডাঙ্গা গ্রাম থেকে একটি মাহেন্দ্রযোগ ৫ জন যাত্রী কালীগঞ্জ শহরে যাচ্ছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা খায়। সেসময় মাহেন্দ্রযাত্রী আমিনুল ইসলাম নিহত ও মিনি খাতুন, রিতু, সাত্তার ও ইকবার নামে আরও ৪ জন আহত হয়।

মির্জাপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুরের বাইমহাটি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহাদ উদ্দিন নামে দশম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার দুপুর বারটার দিকে আহাদ মোটরসাইকেল যোগে মহাসড়কের পুরাতন সড়ক দিয়ে বাইমহাটী থেকে বাসায় আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর মোটরসাইকেলসহ পড়ে যায়। এসময় পেছন থেকে একটি পিকআপ তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে উপজেলা সদরের মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল।

ভালুকা ॥ ভালুকায় শনিবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার বাঘরাপাড়া নামক স্থানে ঢাকাগামী বাসের ছাদথেকে পড়ে আম ব্যাবসয়ী আবুল কাসেম (৫৫) নিহত হন।

ফরিদপুর ॥ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে কবির খান (৮) নামের এক শিশু। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের হামিরদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর থেকে ভাঙ্গাগামী একটি নছিমনকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর ॥ মাদারীপুরে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লেগে গোলাম ফারুক (৩৫) নামের একজন নিহত ও আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার বিকেলে দুর্ঘটনা ঘটে। ‘বরিশালের বাটাজোড় থেকে ছেড়ে আসা গোপালগঞ্জের দিকনগরগামী পিকআপটি ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আমগ্রাম ব্রিজের কাছে এলে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাম পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: