মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ছয় জেলায় ১০ খুন

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫
  • অন্যত্র ৮ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ রংপুরে টাকা ভাগাভাগি নিয়ে খুন হয়েছে এক ছিনতাইকারী। সাতক্ষীরায় পিটিয়ে হত্যা করা হয়েছে দু’জনকে। সাভারে গ্রিল মিস্ত্রিকে জবাই করা হয়েছে। বরিশাল ও গাইবান্ধায় খুন হয়েছে ছয়জন। কক্সবাজারে বন্যার স্রোতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার হয়েছে আটদিন পর। অপরদিকে নারায়ণগঞ্জে মেঘনা নদীর শাখা খাল থেকে উদ্ধার হয়েছে ড্রেজার শ্রমিকের লাশ। এদিকে গাজীপুর, খুলনা, ঝিনাইদহ, লালমনিরহাট, বেনাপুলে ও ঝালকাঠিতে উদ্ধার হয়েছে ছয় লাশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রংপুর ॥ রংপুর মহানগরীর প্রাণকেন্দ্র দেওয়ানবাড়ি সড়কের শ্যামাসুন্দরী খাল থেকে এক যুবকের মস্তকবিহীন ত্রিখ-িত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার দুই বন্ধুকে গ্রেফতার এবং একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, বেলা ১২টায় ওই খালের পাশে বসবাসকারীরা যুবকের শরীরের একাংশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তিন খ-ের মধ্যে কোমর থেকে দেহ এবং কোমরের নিচ থেকে পা পর্যন্ত দুই খ- উদ্ধার করে। তারা জড়িত সন্দেহে নিহতের দুই বন্ধু মিলন ও সুভাসকে গ্রেফতার করেছে। তারা স্বীকার করেছে সোহেলকে টুকরা করে সেখানে ফেলে দেয়ার কথা।

সাতক্ষীরা ॥ পৃথক ঘটনায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাদাকাটি ও সদর উপজেলার খানপুরে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে এ দুটি ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন, আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আরার গ্রামের জাকির হোসেন মুকুল (৩৫) ও সদর উপজেলার খানপুর গ্রামের মৃত শাহজুদ্দিন সরদারের ছেলে আব্দুল মাজেদ সরদার (৬২)।

এদিকে সদর থানার ওসি ইমদাদুল হক শেখ জানান, পারিবারিক বিরোধের জের ধরে খানপুর গ্রামের আব্দুল মাজেদকে শুক্রবার বিকেলে পিটিয়ে আহত করে আনিছুর রহমানের নেতৃত্বে একদল দুর্বৃত্ত। পরে আব্দুল মাজেদকে সদর হাসপাতালে ভর্তি করা হলে তিনি শুক্রবার রাতেই মারা যান।

সাভার ॥ আশুলিয়া থানাধীন তাজপুর এলাকা থেকে জাকির হোসেন (২২) নামের এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ওই এলাকার একটি বাঁশবাগান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলায় এবং তাজপুর এলাকায় একটি গ্রিলের দোকানে মিস্ত্রির কাজ করত। মৃতদেহ উদ্ধারের পর থেকে দোকান মালিক মোহাম্মদ আলী পলাতক।

বরিশাল ॥ জেলার বানারীপাড়া উপজেলার বালিপাড়া গ্রামের একটি ডোবা থেকে শনিবার দুপুরে ইমরান হোসেন (১৫) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইমরান ওই গ্রামের মীর মজিবর রহমানের পুত্র ও বাইশারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

এদিকে জেলার গৌরনদী উপজেলা পশু সম্পদ কার্যালয়ের মধ্যে একটি আম গাছের সাথে শনিবার সকালে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে অমর ঘোষ (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে পৌর এলাকার চরগাধাতলী মহল্লার মৃত জয়দেব ঘোষের পুত্র।

গাইবান্ধা ॥ গাইবান্ধা-পলাশবাড়ি সড়কে মাঠেরহাট সংলগ্ন এলাকা থেকে শুক্রবার রাতে রাস্তার ধারে রফিকুল ইসলাম (৩০) নামে এক অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রফিকুল ইসলাম পার্শ্ববর্তী সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের জনৈক সমেশ উদ্দিনের ছেলে। অন্যদিকে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে পৃথক তুচ্ছ ঘটনায় জবাই করে হত্যাসহ দুই দিনে চার খুন হয়েছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ফুলছড়ি উপজেলার মধ্য উড়িয়া গ্রামে আব্দুর রশিদ প্রতিবেশী মমেনা বেগমকে কিলঘুষি মারলে ঘটনাস্থলে মমেনা বেগম মারা যায়। বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত এই ঘটনাগুলো ঘটে। পলাশবাড়ি উপজেলার বুড়িরঘর সংলগ্ন এলাকায় শুক্রবার রাতে গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের ওপর দুর্বৃত্তরা রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিতে জবাই করে হত্যা করে।

কক্সবাজার ॥ বন্যায় পানির স্রোতে ভেসে যাওয়া এক যুবকের লাশ ৮দিন পর উদ্ধার করা হয়েছে। রামুর বাঁকখালী নদীর প্রবল স্রোতে ভেসে যাওয়া রামুর গর্জনিয়া মিয়াজির পাড়ার বাসিন্দা আবদুল আজিজের (৩৮) মরদেহ শুক্রবার বিকেলে বুইরগ্যারজুম এলাকা থেকে উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ ॥ আড়াইহাজারে মেঘনা নদীর শাখা খাল থেকে শাহ আলম (৩০) নামের এক ড্রেজার শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী এলাকা থেকে লাশ উদ্ধার করে।

গাজীপুর ॥ শ্রীপুরে হিজল গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো এক গৃহবধূর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। নিহতের নাম রুমি আক্তার (২৩)। শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের হুমায়ুনের স্ত্রী রুমি আক্তার স্থানীয় বেতজুড়ি গ্রামের আব্দুর রহমানের মেয়ে।

খুলনা ॥ খুলনায় অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল আটটার দিকে নগরীর লবণচরা থানার বান্ধা এলাকার একটি অটো রাইস মিলের পরিত্যক্ত টয়লেট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরের নতুন কোর্টপাড়ার একটি বাড়ি থেকে মিনা বেগম নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২ টার দিকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। তার স্বামীর নাম মিজানুর রহমান।

ঝালকাঠি ॥ জিনের বাদশাখ্যাত অপরাধ জগতের মানুষ শাহ আলমের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯ টায় ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠি গ্রাম থেকে শাহ আলমের বাড়ির কাছে একটি অনাবাদী জমি থেকে উদ্ধার করা হয়।

লালমনিরহাট ॥ নবমুসলিম গৃহবধূ রিনা বেগম (২৬) আত্মহত্যা না হত্যার শিকার হয়েছে। তা নিয়ে চলছে নানা গুঞ্জন। শুক্রবার রাত ১০টায় জেলা সদরের মোগলহাট ইউনিয়নের কর্ণপুর সরকারটারী গ্রাম হতে রিনা বেগমের লাশ পুলিশ উদ্ধার করে।

বেনাপোল ॥ বন্দর থানা বেনাপোলের গয়ড়া গ্রামের পল্লী থেকে শুক্রবার সন্ধ্যায় সাথী খাতুন (২০) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নববধূ সাথী খাতুন শার্শার চটকাপোতা গ্রামের আতিয়ারের মেয়ে ও গয়ড়া গ্রামের আলী কদরের ছেলে শাহিনের স্ত্রী।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: