মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ জুলাই ২০১৭, ৬ শ্রাবণ ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

রূপগঞ্জে মা-ছেলেকে পিটিয়ে বাড়ি দখল

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৪ জুলাই ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ি দখল নিতে মা ও ছেলেকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে তারাব পৌরসভার উত্তর মাসাবো এলাকায় ঘটে এ ঘটনা। স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর মাসাবো এলাকার মা পিয়ারা বেগম ও ছেলে সফিক মিয়ার বাড়ি দখলে নিতে চায় প্রতিপক্ষ নূর হোসেন ও রফিক মিয়া। শনিবার সকালে বাড়ি দখলে নিতে মা পিয়ারা বেগম ও ছেলে সফিক মিয়াকে ঘর থেকে বের করে দেয় প্রতিপক্ষরা। এতে প্রতিবাদ করায় মা ও ছেলেকে পিটিয়ে আহত করা হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নওগাঁয় অগ্নিকা-ে বসতবাড়ি ছাই

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৪ জুলাই ॥ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের আরজী-নওগাঁ মহল্লার উত্তরপাড়ার জনৈক শহীদুল ইসলামের বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে বাড়ির আসবাবপত্র, পোশাক-পরিচ্ছদ, ড্রামভর্তি চালসহ প্রায় ১ লাখ টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে বলে গৃহকর্তা জানিয়েছেন। এদিকে অগ্নিকা-ের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। নওগাঁ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর নূরুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকা-ের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

কেশবপুরে আ’লীগ যুবলীগ সংঘর্ষ ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর, ৪ জুলাই ॥ শুক্রবার রাতে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ, ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। শহরে পুলিশ টহল জোরদার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমানসহ ৫/৭ জন শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরে সোনালী ব্যাংকের সামনে মেহেরে মার্কেটের দুই তলায় গিয়ে যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুজ্জামান শহিদকে মারপিট করে। এরপর যুগলীগের নেতাকর্মীরা জড়ো হয়ে ওই রাতেই শহরে বিক্ষোভ মিছিল বের করে। শহিদ গ্রুপ পাইলট স্কুলের সামনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর বিপুল সিদ্দিকীর বাড়ি হামলা করে ভাংচুর করে। এ সময় শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অধিকাংশ দোকানপাট বন্ধ হয়ে যায়। রাত পৌনে এগারটার দিকে বিপুল সিদ্দিকীর গ্রুপ উপজেলা চেয়ারম্যান এইচ এম আমীর হোসেনের বাড়িতে হামলা করে ভাংচুর করে।

কক্সবাজারে শতাধিক পুলিশ সদস্যকে বদলি

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারে একযোগে শতাধিক পুলিশ সদস্যকে বদলি করা হয়েছে। এদের মধ্যে জেলার বিভিন্ন থানার এসআই, এএসআই ও কনস্টেবল রয়েছে। সদর মডেল থানার ৫ এসআই ও এএসআইকে বদলি করা হয়েছে। এছাড়াও ঈদগাঁও তদন্ত কেন্দ্রের সব পুলিশ সদস্য, মহেশখালী, টেকনাফ ও চকরিয়া থানার বেশিরভাগ উপ পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক ও কনস্টেবল ঐ বদলির তালিকায় নাম রয়েছে। এ সংক্রান্ত নোটিস জেলা পুলিশের হাতে পৌঁছেছে বলে জানা গেছে।

বুড়িগঙ্গায় গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৪ জুলাই ॥ ফতুল্লার বাংলাবাজার এলাকাতে বুড়িগঙ্গায় গোসল করতে গিয়ে সৌরভ (১৩) ও আলিফ (১২) নামে দুইজন স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তারা দুজনেই দেওভোগ হাজী উজির আলী স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। শুক্রবার দুপুরে কাশীপুর এলাকার ডিক্রীরচর এলাকায় বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নামলে এ দুর্ঘটনা ঘটে। মামলার ঝামেলার কারণে বিষয়টি পুলিশকে জানায়নি বলে ঐ ছাত্রের পরিবার জানান। পরে সাংবাদিকরা রাতে এ ঘটনাটি জানতে পারে।

নিহত আলিফের বাবা সেন্টু মিয়া সাংবাদিকদের জানান, সৌরভ ও আলিফ দুজনেই রোজা ছিলেন। প্রতিদিন বাসায় এসে হাবিব নামে এক শিক্ষক তাদের দুজনকে আরবি পড়ায়। শিক্ষক হাবিব তাদের দুজনকে গোসল করার জন্য দুপুরে বাসা থেকে ডেকে বুড়িগঙ্গায় নিয়ে যায়। গোসল করার এক পর্যায়ে তারা দুজন ডুবে যায়। এ সময় শিক্ষক হাবিব তাদের দুজনকে খুঁজে না পেয়ে পালিয়ে যায়।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: