মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাগেরহাটে মুক্তিযোদ্ধার ওপর হামলা

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জে জালিয়াতির অভিযোগে চাকরিচ্যুত এক মাদ্রাসা সুপার দলবল নিয়ে শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদের সামনে নজরুল ইসলাম শিকদার (৬৫) নামে এক মুক্তিযোদ্ধা ও তার ভাইকে হাতুড়ি দিয়ে বেপরোয়া পিটয়ে গুরুতর জখম করেছে। আশঙ্কাজনক অবস্থায় মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত অলিয়ার রহমান শিকদার (৪৫) মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা অধ্যক্ষ সিহাব উদ্দিনকে (৫০) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, মাওলানা সিহাব উদ্দিন পিকে মহসিনিয়া দাখিল মাদ্রাসায় সুপার পদে চাকরি করত। এক সময় তার কামিল পাসের সনদ জাল প্রমানিত হওয়ায় চাকরি চলে যায়। এই চাকরি হারানোর নেপথ্যে মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের হাত রয়েছে এমন সন্দেহে এদিন দুপুরে মাওলানা সিহাব উদ্দিন ও তার ছেলে সোহেল রানাসহ ৫-৬ জনের একটি দল হাতুড়ি ও লাঠিসোটা নিয়ে নজরুল ইসলাম ও তার ভাই অলিয়ার রহমান শিকদার (৪৫)-এর ওপর বেপরোয়া হামলা চালায়।

পদ্মা সেতু নিয়ে বিশেষ দোয়া

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ পদ্মা সেতু নিয়ে বিশেষ দোয়া হয়েছে। দোয়ায় নিজস্ব অর্থায়নের দেশের সর্ববৃহত এই প্রকল্পটি যথাযথভাবে সম্পন্ন এবং পদ্মার ভাঙ্গন বন্ধ, সেতুটির স্বপ্নদ্রষ্টা ও দেশের এই অগ্রযাত্রার কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা কামনা করা হয়। এতে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা হয়। শুক্রবার সন্ধ্যায় লৌহজং ডিগ্রী কলেজ মাঠে সহস্রাধিক মানুষের উপস্থিতিতে এই দোয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।

নাইট কুইন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারী শহরের মাধারমোড় মহল্লার শিল্পপতি রকিব হাসান মিশুক ও সৈয়দপুর উপজেলা শহরের চাঁদনগর মহল্লার প্রকৌশলী নওসের আলীর বাসায় এক রাতে ২৫টি নাইট কুইন ফুল ফুটেছে। শুক্রবার রাত ১১টায় এ খবর ছড়িয়ে পড়লে উভয় বাড়িতে ফুটন্ত নাইট কুইন দেখতে বহু মানুষ আসে। গত বছরেও ওই দুই ব্যক্তির বাড়িতে ৪০টি নাইট কুইন ফুটেছিল।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: