মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ জুন ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রূপগঞ্জে সড়ক দখল করে মার্কেট নির্মাণ

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৪ জুলাই ॥ রূপগঞ্জে প্রভাবশালী দখলবাজ চক্র ব্যস্ততম চনপাড়া-পশ্চিমগাঁও সড়ক দখল করে মার্কেট নির্মাণ করছে বলে অভিযোগ উঠেছে। এলাকাবাসীর বাধা ও প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে গত এক মাস ধরে দখলবাজরা দিনে-রাতে মার্কেট নির্মাণ কাজ অব্যাহত রেখেছে। এলাকাবাসী জানায়, উপজেলার চনপাড়া এলাকায় ডিবিকেপি কমিউনিটি হাসপাতালের চেয়ারম্যান আব্দুল খালেক ও তার পুত্র জিতুসহ প্রভাবশালী দখলবাজ চক্র প্রায় একশ’ বছরের পুরাতন পাকা ব্যস্ততম চনপাড়া-পশ্চিমগাঁও সড়ক দখল করে মার্কেট নির্মাণ করছে। ইতোমধ্যে সেখানে দেয়াল নির্মাণ সম্পন্ন হয়েছে। বিষয়টি নিয়ে এলাকাবাসীর পক্ষ থেকে বারবার বাধা দেয়া হলেও তা না শুনেই তারা জোর করে মার্কেট ও দেয়ালসহ অবৈধ স্থাপনা নির্মাণ করেছে। এভাবে সড়ক দখল করে মার্কেট ও দেয়ালসহ অবৈধ স্থাপনা নির্মাণ করায় এলাকাবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। স্থানীয়দের দাবির মুখে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্মাণাধীন মার্কেট ও দেয়াল ভেঙ্গে দিতে নির্দেশ দেয়া হলেও তারা কর্ণপাত না করে জোর করে কাজ অব্যাহত রেখেছে। উপজেলা প্রশাসনকে অবিলম্বে এ সড়ক দখলমুক্ত করার দাবি জানিয়েছে স্থানীয় এলাকাবাসী।

ভৈরবে অটোরিক্সা ছিনতাই চক্রের তিন সদস্য আটক

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ৪ জুলাই ॥ শনিবার ভোরে ভৈরব ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা সিএনজি ছিনতাই চক্রের প্রধানসহ ৩ সদস্যকে আটক করেছে ভৈরব র‌্যাব।

আটককৃতরা হলো ব্রাহ্মণবাড়ীয়ার জালাল মিয়া, ধনু মিয়া ও নরসিংদীর জীবন মিয়া। র‌্যাব জানায় ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী, কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়ীয়া, হবিগঞ্জ, সিলেটসহ পার্শ্ববর্তী জেলা থেকে সিএনজি ছিনতাই ও চুরির পর বিভিন্ন কৌসলে সর্দার জালাল মিয়ার নেতৃত্বে দেশের বিভিন্ন স্থানের চোরাই চক্রের কাছে বিক্রি করা হতো। ঢাকা মিরপুর থেকে ছিনতাই হওয়া একটি সিএনজি উদ্ধারে জন্য র‌্যাব অনুসন্ধানে নামলে এই আসামিদের শনাক্ত করে আটক করে।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: