মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সহকর্মী হত্যার অভিযোগে আনসার সদস্য রফিক গ্রেফতার

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫
  • ব্যবহৃত অস্ত্র ও গুলি উদ্ধার

বিডিনিউজ ॥ খাগড়াছড়ির দীঘিনালার কবাখালী চৌধুরীপাড়া ক্যাম্পে এক সহকর্মীকে হত্যার অভিযোগে আনসার সদস্য রফিকুল ইসলাম রফিককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৩টায় দীঘিনালা উপজেলার মনেরমানুষ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দীঘিনালা থানার ওসি শাহাদাত হোসেন টিটু জানান, রফিককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পার্বত্যাঞ্চল প্রতিনিধি খাগড়াছড়ি থেকে জানান, শনিবার বেলা পৌনে ১১টায় সেনা-পুলিশ যৌথ অভিযান চালিয়ে ক্যাম্পের পাশে আমীরবাড়ী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় হত্যাকা-ে ব্যবহৃত থ্রি নট থ্রি রাইফেল ও ৮০ রাউন্ড গুলি উদ্ধার করে। শুক্রবার ওই ক্যাম্পে গুলিবিদ্ধ হয়ে মারা যান হিল আনসারের নায়েক আমির হোসেন (৬০)। খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ মজিদ আলী সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান। তিনি জানান, ঘাতক রফিকুল ইসলামের বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। নিহত আমির হোসেনের লাশ ময়নাতদন্তের পর তার আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার বিকেলে দীঘিনালা উপজেলার কবাখালী হেডম্যানপাড়ায় আনসার ক্যাম্পে কথাকাটির এক পর্যায়ে রফিকুল ইসলামের গুলিতে নিহত হন কমান্ডার আমীর হোসেন। এর পর রফিকুল এলোপাতাড়ি গুলি ছুড়ে অস্ত্র ও গুলি নিয়ে পালিয়ে যায়।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: