২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ময়মনসিংহে একই পরিবারের চারজনকে হত্যা


স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ শুক্রবার রাতে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা বাশাতি গ্রামে বড় ভাই লাল মিয়া ও তার পরিবারের সদস্যদের হামলায় মারা গেছে ছোট ভাই ও তার ৩ পুত্র। এ সময় আহত হয়েছে আরও একজন। টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকান্ড ঘটেছে বলে জানিয়েছে নান্দাইল থানা পুলিশ। এই ঘটনায় পুলিশ ইসমাইল হোসেন নামে একজনকে আটক করেছে। এছাড়া ঘটনার পর ভোররাতে পুলিশ হত্যাকান্ডে জড়িত সন্দেহভাজন জামালের লাশ উদ্ধার করেছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ জানায়, বাশাতি গ্রামের নিহতরা হচ্ছে কৃষক বিল্লাল হোসেন (৫৮), পুত্র শরীফ (৩০) ও নবম শ্রেনীর ছাত্র পাভেল ও হিমেল। হামলায় বিল্লালের স্ত্রী বানেছাকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আব্দুল্লাহ জনকন্ঠকে জানান, শুক্রবার সকালে নিজেদের আটক সিএনজি অটো রিক্সা ছাড়িয়ে আনতে ছোট বোন কোহিলা বেগমের কাছে নগদ ৪০ হাজার টাকা ধার চায় বড় ভাই লাল মিয়া। কোহিলা টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ক্ষুব্ধ লাল মিয়া ও তার ছেলেরা কোহিলাকে মারধর করে। এই ঘটনায় প্রতিবাদ জানিয়েছিল ছোট ভাই বিল্লাল। এর জের ধরেই শুক্রবার তারাবি নামাজের পর লাল মিয়া ও তার পরিবারের সদস্যরা বিল্লাল ও তার স্ত্রী সন্তানের ওপর হামলা চালায়।