২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যুবদল কর্মী, যুবক ও ভ্যানচালক খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ নেত্রকোনায় দুর্বৃত্তের গুলিতে যুবদল কর্মী, মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে যুবক, বরিশালে ভ্যানচালক খুন হয়েছে। এ ছাড়া মাগুরা, বরিশাল ও ফটিকছড়িতে তিন লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নেত্রকোনা ॥ শহরের নাগড়া এলাকার আনন্দ বাজার মোড়ে বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তদের গুলিতে যুবদল কর্মী নিহত হয়েছে। তার নাম অঞ্জন কুমার দাস ভুট্টো (৪০)। সে শহরের মোক্তারপাড়া এলাকার মৃত গঙ্গাচরণ দাসের ছেলে। ভুট্টো মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত ছিল। জানা গেছে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে ভুট্টো আনন্দবাজার এলাকায় সাইফুল ইসলামের মোটর গ্যারেজের কাছে আরও কয়েক ব্যক্তির সঙ্গে কথা বলছিল। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পেটে গুলি করে।

মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে শাহীন দেওয়ান (৩০) নামে এক যুবক খুন হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার সময় আহতাবস্থায় সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু ঘটে। নিহত শাহীন দেওয়ান লতব্দী ইউনিয়নের কংশাপুরা গ্রামের শাজাহান দেওয়ানের ছেলে এবং ঘাতক সিরাজুল দেওয়ান পাশাপাশি বাড়ির জহির উদ্দিনের ছেলে। নিহত শাহীন দেওয়ান এবং ঘাতক সিরাজুল দেওয়ান সম্পর্কে চাচাত ভাই। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে রাত ৮ দিকে শাহীন দেওয়ান ও তার চাচাতো ভাই সিরাজুল দেওয়ানের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

বরিশাল ॥ উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের ভবানীপুর গ্রামে শহীদুল বেপারী (৪৫) নামের এক ভ্যানচালককে পিটিয়ে হত্যা করেছে নিহতের চাচাতো ভাইয়েরা। পুলিশ শুক্রবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। পুলিশ জানায়, ওই গ্রামের মালেক বেপারীর পুত্র মাহবুল বেপারী ও শহীদুল বেপারীর সঙ্গে একই বাড়ির চাচাতো ভাই আলাউদ্দিন হোসেন নান্নার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জেরধরে বৃহস্পতিবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনার জেরধরে মাহবুলের সঙ্গে নান্নার বাগ্বিত-া হয়।

মাগুরা ॥ শুক্রবার সকালে শালিখা উপজেলার কুশখালী-পিয়ারপুর সড়কের পাশ থেকে এক অজ্ঞাত ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ । এলাকাবাসী লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় ।

ফটিকছড়ি ॥ রাজনৈতিক কলহের জের ধরে ফটিকছড়িতে ফের খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে উপজেলার নাজিরহাট পৌরসভা এলাকাধীন নতুন হালদা ব্রিজ এলাকায় আজম খান বাবু (৩৮) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে, চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা পুলিশ অক্সিজেন এলাকা থেকে কাপড়ে রক্তমাখা অবস্থায় সন্দেহভাজন চার যুবককে আটক করে।

লালমনিরহাট ॥ বৃহস্পতিবার রাতে আবারও জেলার হাতীবান্ধা উপজেলা চত্বরের সরকারী পরিত্যক্ত কোয়াটারের কক্ষ হতে ১২ বছরের শিশু রিপনের গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নাটোর ॥ একটি পুকুর থেকে অর্ধগলিত অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে সদর উপজেলার একডালা এলাকার বাবুল আক্তারের পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।