২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিরাজদিখানে দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১৫


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাহেন্দ্রা গাড়ীর চাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে ১৫ ব্যক্তি আহত হয়েছে। এ সময় একটি বাড়িতেও হামলা করে ঘর-দুয়ার ভাংচুর করা হয়। পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বালুর চর ইউনিয়নের রাজনগর গ্রামের আলী আহমেদের ছেলে শহীদুল্লাহ তার ধার(হাওলাদ) নেওয়া মাহেন্দ্রার চাকা আ: সালামের কাছে চাইতে গেলে কথাকাটা-কাটির এক পর্যায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষের সময় সাবেক মেম্বার আ: আলীমের বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়। সংঘর্ষে উভয় পক্ষের ১৫ ব্যাক্তি আহত হয়েছে। আহত মো. উজ্জল(২) শামীম(২৫) লিটন(২৮)-কে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়েছে ।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, এ ঘটনায় উভয় পক্ষ থানায় মামলা করেছে। সেই মামলা দু’পক্ষের ৫ জনকে আটক করা হয়েছে। আটকৃতরা হলো কায়েস আহম্মেদ(১৪), শাহ আলম(৪০), নাজমুল হাসান(৩২),আবুল খায়ের (৫৫)ও মানিক (২৬)। তবে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।