২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফ্যাশন সংবাদ


বিন্দু

‘বিন্দু’ ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ঈদ উপযোগী বাহারি সব নতুন ডিজাইনের পোশাক। শো-রুম : ৯০, ১২৫, ১২৬ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। যোগাযোগ : ০১৭১৭৩৬১৭৩০

বার্ডস আই

আসছে রোজার ঈদ উপলক্ষে নতুন পোশাক এনেছে ফ্যাশন হাউস বার্ডস আই। শত শত নতুন ডিজাইনের টি-শার্ট, পলো-শার্ট, ফতুয়া ও শর্ট পাঞ্জাবি নিয়ে এসেছে এই ফ্যাশন হাউস। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩

দর্জিবাড়ি

‘দর্জিবাড়ি’ ফ্যাশন হাউস প্রতিবারের মতো এবারের ঈদে এনেছে নতুন পোশাক। প্রতিটি উপলক্ষে ‘দর্জিবাড়ি’ আনে নান্দনিক সব বাহারি ডিজাইনের সমাহার। কিছু ওয়েস্টার্ন লুকের পোশাক নিয়ে আসে যা এখন ক্রেতাদের খুব পছন্দের। সব বয়সের ক্রেতাদের জন্য পোশাক তৈরি করে ‘দর্জিবাড়ি’। শো-রুম : বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, মৌচাক মোড়, পর্বতা টাওয়ার মিরপুর, নর্থ টাওয়ার উত্তরা, টুইন টাওয়ার শান্তিনগর, গাজীপুর ইয়াকুব আলী টাওয়ার, খুলনা খান টাওয়ার, নরসিংদী সদর রোড।

বিক্রয় ডটকম

চলচ্চিত্র তারকা এবং সফল ব্যবসায়ী অনন্ত জলিল #উববসচধৎনবঘধ শীর্ষক চ্যারিটি ক্যাম্পেইনে যোগ দিয়েছেন। নিজের পছন্দ অনুযায়ী ব্যক্তিগত সামগ্রী চ্যারিটিতে দেয়ার পরিবর্তে ভক্তদের কাছেই অনন্ত জানতে চেয়েছেন তারা কি চান। তিনি ভক্তদের চাহিদা অনুযায়ী তার ব্যক্তিগত সামগ্রী ‘বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম’-এ বিক্রির জন্য পোস্ট করবেন।

ভক্তরা পড়সঢ়বঃরঃরড়হ@নরশৎড়ু.পড়স এই ঠিকানায় তাদের চাহিদা অনুযায়ী সামগ্রীর জন্য অনন্তকে অনুরোধ পাঠাতে পারেন। অথবা ‘বিক্রয় ডট কম’র ফেসবুক ফ্যানপেজে সরাসরি লিখতে পারেন।

লেডি

ফ্যাশন হাউস লেডি ঈদ উপলক্ষে এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের নতুন থ্রি-পিস। বর্তমান আবহাওয়ার কথা মাথায় রেখে সম্পূর্ণ দেশীয় সুতি কাপড়ে তৈরি এসব থ্রি-পিসে প্রাধান্য দেয়া হয়েছে নীল-সাদা, লালসহ বিভিন্ন রং। শো-রুম। কর্নফুলি গার্ডেন সিটি, কাকরাইল, নাভানা বেইলি স্টার, বেইলি রোড, বসুন্ধরা সিটি শপিং সেন্টার, পান্থপথ। বিস্তারিত জানতে ০১৮১৮৫৪৮৬৮৯ ও ৯৩৪৯৫১৩

মায়াসির

মায়াসিরÑ ঈদ কালেকশন ২০১৫ মাহিন খানের নতুন স্টাইলে গাথা। আন্তর্জাতিক ভিন্নধর্মী প্যাটার্ন, ফ্যাশন, রঙ ও নক্সার সাজে সাজিয়েছে আকর্ষণীয় ঈদের সংগ্রহ। এ কাট, এ্যাঙ্গেল কাট, উঁচুনিচু কাট, ভায়েজ কাট দিয়ে, তার সঙ্গে নিখুঁত হাতের এ্যাম্ব্রয়ডারি ও প্রিন্টের এক অনন্য সমন্বয় ঘটিয়েছেন মাহিন খান তাঁর নিজস্ব ডিজাইনে।

উৎসবমুখী এ আয়োজনে থাকছে ছোট-বড় মেয়েদের থ্রি-পিস, টপস্, সিঙ্গেল কামিজ, বিভিন্ন সিল্কের নকশীকাঁথা শাড়ি ও ছেলেদের পাঞ্জাবি, এছাড়াও থাকছে সেন্ডেল, ব্যাগ, এবং রুপার তৈরি গহনা। পাওয়া যাবে মায়াসিরের গুলশান ও ধানম-ি শাখায়।

টপ টেন

ঈদ উপলক্ষে টপ টেন ফেব্রিক্স এ্যান্ড টেইলার্স দিচ্ছে সব ফেব্রিক্সে ১০ ভাগ ছাড়। এ ছাড় চলবে পহেলা রমজান থেকে চাঁদ রাত পর্যন্ত। প্রথমবারের মতো ১০ ভাগ ছাড় দেয়া উলক্ষে টপ টেনের পরিচালক মো. উজ্জ্বল হোসেন বলেনÑ ‘আমরা চাই ঈদে সব বয়সী মানুষ টপ টেনের পোশাক পরুক। তাই আমরা সবার সাধ্যের মধ্যে নিয়ে আসতেই ১০ ভাগ ছাড় দিয়েছি।’ ফোন: ৯৬১১৫৬৯

ইজি

দেশের অন্যতম ফ্যাশন হাউস ‘ইজি’ ঈদ উপলক্ষে নিয়ে এসেছে ক্রেতাদের পছন্দ উপযোগী সব পোশাক। ‘ইজি’ বরাররই ফ্যাশনে যোগ করে নতুন মাত্রা।

ক্রেতাদের চাহিদা অনুযায়ী পোশাক তৈরি করে থাকে ফ্যাশন হাউস ‘ইজি’।

ইজির সব ধরনের পোশাকই ক্রেতাদের সাধ্যের মধ্যে। প্রায় সব পোশাকই তরুণের কথা মাথায় রেখে একটু ফ্যাশনেবল করে করা হয়। ইজির সকল শো-রুমে এখন পাওয়া যাচ্ছে নতুন ডিজাইনের সব পোশাক। রয়েছে কালারফুল সব টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি।

যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, শান্তিনগর, যাত্রাবাড়ী, সিলেট, চট্টগ্রাম, নরসিংদীসহ সারাদেশে ইজির ১৯টি শোরুম রয়েছে। এখানে খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়।