২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ছাত্রলীগের দুই কর্মী গ্রেফতার


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নগরীর মিয়াপাড়া এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিতে যুবদল কর্মী জীবন শেখের মৃত্যুর ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার দুপুরে রাজশাহী র‌্যাব রেলওয়ে কলোনি ক্যাম্পের একটি দল মিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালুর ছেলে ও ছাত্রলীগকর্মী আশিকুর রহমান তুহিন (১৮) এবং হোসেনীগঞ্জ এলাকার কালামের ছেলে ইসতিয়াক আহম্মেদ রনি (২৭)।

সিরাজদিখানে দুই বসতঘর ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলার শেখরনগর মোহনপুরে অগ্নিকা-ে দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আট লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে বুধবার বেলা ১১টার দিকে রইসউদ্দিন ঘরে আগুন লাগে। স্থানীয় গ্রামবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও আগুনের লেলিহান শিখায় পাশাপাশি দুটি ঘরের আসবাবপত্র ও মূল্যবান জিনিসপত্র পুড়ে যায়।

রূপগঞ্জে পাঁচ দোকান

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ থেকে জানান, রূপগঞ্জে একটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। আগুনে ওই ব্যবসা প্রতিষ্ঠানে থাকা প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার ভোরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাব এলাকায় ঘটে এ ঘটনা। ক্ষতিগ্রস্ত মুদিমনোহরী ব্যবসায়ী রুহুল আমিন জানান, ভোর ৩টার দিকে তার মুদিমনোহরী দোকানঘরে হঠাৎ করে আগুন লেগে যায়। এ সময় আগুন পুরো দোকানঘরে ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে আগুনের লেলিহান শিখা প্রায় ১৫ থেকে ২০ ফুট উঁচুতে উঠে যায়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন।