২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গ্রামীণফোন ও পেজার মধ্যে চুক্তি সই


গ্রামীণফোন গ্রাহকদের জন্য তাৎক্ষণিক অনলাইন পেমেন্ট সেবা প্রদানের জন্য শীর্ষস্থানীয় ই-ওয়ালেট সেবা প্রতিষ্ঠান পেজার সাথে চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোণ। বসুন্ধরায় গ্রামীণফোনের কার্যালয়ে বুধবার একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে এই ঘোষণা দেয়া হয়।

এই চুক্তির মাধ্যমে গ্রামীণফোন এর ৫.২ কোটির বেশি প্রি-পেইড ও পোস্ট পেইড গ্রাহকরা তাদের পেজা ই-ওয়ালেট ব্যবহার করে গ্রামীণফোন ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ভ্যালু এ্যাডেড সার্ভিস ক্রয়, অনলাইন রিচার্জ সম্পন্ন অথবা বিল পরিশোধ করতে পারবেন।

পেজা বাংলাদেশের সিইও নাদিম রহমান বলেন, ‘গ্রামীণফোনের গ্রাহকদের জন্য পেজা ই-ওয়ালেট পেমেন্ট সুবিধা চালুর ফলে বাংলাদেশে অনলাইন পেমেন্টের ক্ষেত্র একটি নতুন যুগের সুচনা হলো।’ চুক্তিটি স্বাক্ষর করেন গ্রামীণফোনের চীফ প্রকিউরমেন্ট অফিসার আসিফ মোহম্মদ তৌহিদ, পেজা বাংলাদেশ এর চীফ অপারেটিং অফিসার জামাল শাহ এবং বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এসএম জাহাঙ্গীর আখতার। উপস্থিত ছিলেন হেড অব ডিজিটাল এ্যান্ড সোশ্যাল মিডিয়া জাকিয়া জেরিন এবং হেড অব কাস্টোমার এক্সপেরিয়েন্স নাবিলা রহমানসহ অন্যরা। Ñবিজ্ঞপ্তি

বাংলালিংকের কর্পোরেট সেহ্রি

‘স্টার্ট সামথিং নিউ’ বা ‘নতুন কিছু করো’ প্রত্যয়ে বাংলালিংক ২৫ ও ২৬ জুন কর্পোরেট সেহরির আয়োজন করে। রাজধানী ঢাকা শহরে আয়োজিত এ ধরনের অভিনব উদ্যোগ এই প্রথম। বাংলালিংকের কর্পোরেট গ্রাহকদের জন্যই মূলত এই অনন্য সাধারণ আয়োজন। সেহরির এই আয়োজনে দেশের কর্পোরেট অঙ্গনের শীর্ষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিশেষত বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা, বিদেশী মিশনে কর্মরত ব্যক্তিবর্গ, আর্থিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাসহ বাংলালিংকের শীর্ষ কর্মকর্তারা এই আয়োজনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। কর্পোরেট সেহরি রাত ১১টায় শুরু হয়ে চলে ভোররাত ৪টা পর্যন্ত।

নাসার ইউসুফ, হেড অব বিটুবি সেলস্, বাংলালিংক, বলেন, গত কয়েকবছর ধরে বাংলাদেশে কর্পোরেট সংস্কৃতি বিকাশ লাভ করছে। -বিজ্ঞপ্তি