২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মীরসরাইয়ে যুবক খুন ॥ পুলিশকে না জানিয়ে লাশ দাফন


চট্টগ্রাম অফিস/সংবাদদাতা, মীরসরাই ॥ চট্টগ্রামের মীরসরাইয়ে চুরির মাছ ভাগাভাগি নিয়ে ফখরুল ইসলাম আফাজ (৩০) নামের এক যুবক খুন হয়েছে।

মঙ্গলবার ভোরে উপজেলার মহামায়া ছরা এলাকায় এ খুনের ঘটনা ঘটে। এদিকে নিহতের পরিবার দ্রুত তড়িঘড়ি করে লাশ দাফন করে ফেলে। এমনকি বিচার দাবি কিংবা থানা পুলিশের ধারে কাছেও যায়নি। আফাজ দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের রহিম বক্স ভূঁইয়া বাড়ির মৃত মোরশেদ আলমের ছোট ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আফাজ চার বছর সংযুক্ত আরব আমিরাত ছিল। দেশে ফিরে এসে তিন বছর আগে বিয়ে করেন। তাদের সংসারে দেড় বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। বিদেশ থেকে ফিরে আসার পর এলাকার বখাটেদের সঙ্গে মেলামেশা শুরু করে। এ নিয়ে বড় ভাইয়ের সঙ্গে তাঁর বিরোধ সৃষ্টি হয়। মহামায়া ছরা প্রায় প্রতিদিন রাতে মাছ চুরি করে সংঘবদ্ধ দল। আফাজ এই দলের অন্যতম সদস্য ছিল বলে জানা যায়। কিছুদিন আগেও মাছ চুরি নিয়ে আফাজ ও তাঁর সহযোগীদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। সোমবার বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেনি। মঙ্গলবার সকালে মহামায়া ছরা সংলগ্ন আবুনগর এলাকায় রেল লাইনের পার্শ্ববর্তী জমিতে রক্তাক্ত ক্ষতবিক্ষত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পরিবারকে খবর পরিবারের সদস্যরা লাশ উদ্ধার করে পুলিশ বা স্থানীয় প্রশাসনের কাউকে অবহিত না করে বেলা ১১টার দিকে দাফন করে ফেলে।

এছাড়া খুনের কারণ ও খুনের ঘটনায় কারা জড়িত থাকতে পারে এ জানতে চাইলে নিহতের বড়ভাই আজিম উদ্দিন রহস্যজনকভাবে এড়িয়ে যান। বাড়ির ও এলাকার লোকজনও এ বিষয়ে কিছু জানাতে অসম্মতি জানায়।

বরিশালে সর্প দংশনে দু’জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলায় সর্প দংশনে এক স্কুলছাত্রসহ দু’জনের মৃত্যু হয়েছে। পৃথক ঘটনা দুটি ঘটেছে সোমবার রাতে। জানা গেছে, রাহুতপাড়া গ্রামের হরলাল রায়ের পুত্র উজ্জ্বল রায়কে (২৫) রাতে ঘরের মধ্যে বিষধর সাপ দংশন করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে গৌরনদী উপজেলার গোবর্দ্ধন গ্রামের নবম শ্রেণীর ছাত্র আমিনুল ইসলাম বাড়ির পাশের জমিতে মাছ ধরতে গেলে বিষধর সাপ তাকে দংশন করে।

নওগাঁয় মাছ নিধন গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩০ জুন ॥ নওগাঁর রাণীনগরে পূর্ববিরোধের জের ধরে লিজকৃত পুকুরে বিষ দিয়ে প্রায় ৩ লাখ টাকার মাছ নিধনের অভিযোগে ১২ জনকে আসামি করে রাণীনগর থানায় একটি মামলা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে মঙ্গলবার পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।