১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বর্তমান সংসদ অকার্যকর ॥ খালেদা জিয়া


স্টাফ রিপোর্টার ॥ বর্তমান জাতীয় সংসদ অকার্যকর বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। তিনি বলেন এ অকার্যকর সংসদ এখন গান-বাজনার আসরে পরিণত হয়েছে। এ সংসদে কোন বিরোধী দল নেই। এমনকি সংসদে এখন আলোচনার জন্য কোন এজেন্ডাও রাখা হয় না। মঙ্গলবার ইস্কাটন রোডের লেডিস ক্লাবে ২০ দলীয় জোটের শরিক দল লেবার পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দেশ ধ্বংসের জন্য আওয়ামী লীগকে ক্ষমতায় বসানো হয়েছে। তাদের অনেক দিন ক্ষমতায় রেখে দেয়ারও চেষ্টা চলছে। মঙ্গলবার রাজধানীর লেডিস ক্লাবে লেবার পার্টি আয়োজিত ইফতার মাহফিলে দেয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া বলেন, ৫ জানুয়ারি দেশে কোন নির্বাচন হয়নি। দেশের ৫ ভাগ মানুষও সে নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেনি। এ নির্বাচনকে দেশে-বিদেশে কেউ মেনে নেয়নি। তাই নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। আর এ অধিকার আদায় করতে দেশের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রাষ্ট্রের আইন মানছেন না। নাগরিকদের নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে। তারা দলীয় বাহিনী হিসেবে কাজ করছে। পুলিশ বাহিনীর ব্যার্থতার কারণে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। এ অবস্থা চলতে পারে না, মেনে নেয়া যায় না।

ইফতারের আগে লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। এর পর দেশ ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: