২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লতিফ সিদ্দিকীকে গ্রেফতারে হেফাজতের আলটিমেটাম


অনলাইন রিপোর্টার ॥ সাবেক ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের আলটিমেটাম দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। বৃহস্পতিবারের মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা না হলে শুক্রবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

মঙ্গলবার জুন বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে হেফাজত নেতারা বলেন, আব্দুল লতিফ সিদ্দিকীকে মুক্তি দিয়ে সরকার দেশের মুসলমানদের সাথে প্রতারণা ও ধোঁকাবাজি করেছে এবং নাস্তিকবাদী শক্তির পক্ষে অবস্থান নিয়েছে।

হেফাজত নেতারা বলেন, আগামী বৃহস্পতিবারের মধ্যে আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা না হলে শুক্রবার বাদ জুমা সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

বিবৃতিতে নেতারা আব্দুল লতিফ সিদ্দিকীকে পুনরায় গ্রেফতার করে ফাঁসি দেওয়ার দাবি জানিয়ে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন বলেন, যদি আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা না হয় তবে দেশের ওলামা মাশায়েখদের সাথে পরামর্শ করে লাগাতার হরতালসহ কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শাহ শফী, সিনিয়র নায়েবে আমির মাওলানা মুহিবুল্লাহ বাবুনগরী, নায়েবে আমির মাওলানা নূর হোসেন কাশেমী, মহাসচিব জুনাইদ বাবু নগরীসহ হেফাজতের কেন্দ্রীয় নেতাদের বরাত দিয়ে বিবৃতিটি পাঠোনো হয়।