১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গেন্ডারিয়ায় বিদেশি পিস্তল-মাদকসহ আটক ১


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গেন্ডারিয়া থেকে বিদেশি পিস্তল-মাদকসহ ইয়াসিন আরাফাত নামে এক চিহ্নিত অপরাধীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১০। মঙ্গলবার (৩০ জুন) দুপুর ২টার দিকে সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব।

র‌্যাব-১০’র অপারেশন অফিসার এএসপি রাসেল-উর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দিনগত রাত দেড়টার দিকে ইয়াসিনকে গেন্ডারিয়া থেকে আটক করা হয়। মূলত অপারেশন চালানো হয়েছিল ৪০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রার্থী ফাইজুর রহমানকে ধরতে। ফাইজুরের বিরুদ্ধে চাঁদাবাজি, ছিনতাইয়ের মতো বড় বড় বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

তিনি আরও জানান, আস্তানায় বসানো সিসি ক্যামেরার মাধ্যমে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ফাইজুর পালিয়ে যায়। এ সময় তার অন্যতম সহযোগী ইয়াসিনকে হাতেনাতে আটক করা হয়।

তিনি জানান, তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ব্রাজিলের তৈরি ১টি রিভলবার, ৫ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ১টি ছুরি, ২১ হাজার পিস ইয়াবা, ৩শ’ গ্রাম হিরোইন, ১শ’ ১২ বোতল ফেন্সিডিল, ৪৫ ক্যান বিয়ার, ছিনতাই করা ৪টি মোটরসাইকেল, ১টি নকল পাসপোর্ট, ৩টি সিসি ক্যামেরা, ১টি বাইনোকুলার, মাদক বিক্রির ৭২ হাজার ৮০ টাকা।

আটক ইয়াসিন আরাফাতের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।