২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

চলে গেলেন কৌতুক অভিনেতা পাপ্পু


চলে গেলেন কৌতুক অভিনেতা পাপ্পু

স্টাফ রিপোর্টার ॥ টেলিভিশনের পর্দায় মজার মজার কথা কিংবা সংলাপের ছলে দর্শককে মাতিয়ে রাখতেন পাপ্পু। থেমে গেল জনপ্রিয় এই কৌতুক অভিনেতার জীবন পরিভ্রমণ। সোমবার ভোর চারটা নাগাদ তিনি পাড়ি জমান না ফেরার দেশে। লালবাগের নিজ বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দর্শককে বিনোদিত করা এই অভিনেতা।

পাপ্পুর পারিবারিক সূত্র জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। প্রায় নয় বছর আগে বড় ছেলে মারা যাওয়ার পর একমাত্র পুত্র ও স্ত্রীকে নিয়েই ছিলো তাঁর সংসার।

পুরনো ঢাকার লালবাগে জন্মেছিলেন পাপ্পু। বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘শুভেচ্ছা’র সুবাদে দর্শকমহলে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। এরপর প্রায় প্রতিটি ম্যাগাজিন অনুষ্ঠান ও কমেডি শোতে ছিলো তাঁর প্রাণবর্ন্ত উপস্থিতি। বেশকিছু অনুষ্ঠানও উপস্থাপনা করেছিলেন তিনি। ছোটপর্দার গন্ডি পেরিয়ে পাপ্পু অভিনয় করেছেন ১৪ টি চলচ্চিত্রে। প্রথম ছবি সিরাজ হায়দারের ‘সুখ’। তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে উল্লেখযোগ্য ‘আখেরি হামলা’, ‘শত্রু সাবধান’, ‘ মেয়েরা মাস্তান’, ‘ফায়ার’, ‘ভন্ড বাবা’, ‘কালো চশমা’ প্রভৃতি। সর্বশেষ তিনি অভিনয় করেন ‘ময়নামতির সংসার’ ছবিতে। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেওও পাপ্পুর সহজাত উপস্থিতি । এর মধ্যে মোল্লা সল্টের বিজ্ঞাপনের কথা না বললেই নয়।