২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ নেতা নিহত


পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি থেকে ॥ খাগড়াছড়ির পাতাছড়া এলাকায় দুর্বৃত্তদের গুলিতে ইউপিডিএফের ইউনিয়ন শাখার সংগঠক রঞ্জন চাকমা ওরফে বিশ্বাস (৫০) নিহত হয়েছে। রবিবার সকালে এ হত্যাকান্ড ঘটে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে। ইউপিডিএফ এ হত্যাকা-ের জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (পিসিজেএসএস) দায়ী করেছে। তবে জনসংহতি সমিতি তা অস্বীকার করেছে।

ইউপিডিএফর কেন্দ্রীয় মিডিয়া শাখার প্রধান নিরন চাকমা অভিযোগ করেন, পাতাছড়া ইউনিয়নের বুদ্ধধন কার্বারীপাড়ায় ইউপিডিএফ’র সংগঠক রঞ্জন চাকমা ওরফে বিশ্বাস সকাল ৯টায় সাংগঠনিক কাজে পরশুরামঘাট নামক স্থানে যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) সশস্ত্র কর্মীরা তার ওপর গুলি চালালে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত ইউপিডিএফ নেতা লক্ষ্মীছড়ি উপজেলার দুল্যাতলী ইউনিয়নের হাজাছড়ি গ্রামের মৃত নন্দিয়া চাকমার ছেলে।

তবে পিসিজেএসএসর (সন্তু) সহকারী তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা ইউপিডিএফের অভিযোগ প্রত্যাখ্যান করে বলেছেন, চাঁদা ভাগভাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যাকা- ঘটেছে। পুলিশ সুপার মোঃ মজিদ আলী ঘটনার কথা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: