২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাজারীবাগে তানজিলা আক্তার সিমু (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতের স্বামীর দাবি- তার স্ত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। অন্যদিকে, গৃহবধূর পরিবার থেকে এটিকে হত্যাকাণ্ড বলে অভিযোগ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সিমুর স্বামী মো. আলাউদ্দিনকে আটক করা হয়েছে।

হাজারীবাগের বুরহানপুর এলাকার ১৬৭/৪ নম্বর বাসায় রবিবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

সিমু বরিশাল জেলার গৌরনদী উপজেলার নাটেরহাট গ্রামের আব্দুল হালিমের মেয়ে। তিনি বুরহানপুর এলাকার ১৬৭/৪ নম্বর বাসায় স্বামীর সঙ্গে ভাড়া থাকতেন।

মো. আলাউদ্দিন জানান, পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া লাগত। এর জের ধরে রবিবার ভোরে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। তখন তিনি তাদের দেড় বছরের মেয়েকে নিয়ে বাসার বাইরে চলে যান।

তিনি জানান, এর কিছুক্ষণ পরে বাসায় ফিরে দেখেন তার স্ত্রী ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ঝুলছে। তখন তাকে উদ্ধার করে স্থানীয় সিকদার মেডিকেলে নিয়ে আসেন। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সিমুর দুলাভাই আনিসুর রহমান জানান, তিন বছর আগে তারা দুজন ভালবেসে বিয়ে করেন। এ কারণে সিমুর বাবা-মা তাদের মেনে নেননি। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই ঝামেলা হতো। এসব ব্যাপারে তার শ্যালিকা তাকে (দুলাভাই) বলতেন।

আনিসুরের অভিযোগ- তার শ্যালিকা আত্মহত্যা করেননি। তাকে হত্যা করা হতে পারে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে।