২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সরকারী দলের লোকজন লুটপাটে ব্যস্ত ॥ খালেদা জিয়া


স্টাফ রিপোর্টার ॥ সরকারী দলের লোকেরা লুটপাটে ব্যস্ত বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। শনিবার রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির (একাংশ) চেয়ারম্যান কাজী জাফর আহমেদ আয়োজিত ইফতার পার্টিতে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। দেশ রক্ষায় সকল রাজনৈতিক দলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, ভোটবিহীন সরকার ক্ষমতায় রয়েছে। তাই জনগণের প্রতি এদের কোন দায়বদ্ধতা নেই। দেশে বেড়ে চলেছে দুর্নীতি, গুম, খুন, ধর্ষণ, ছিনতাই ও চাঁদাবাজি। এই জালেম সরকারের হাত থেকে দেশকে বাঁচাতে হবে।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দকে উদ্দেশ করে খালেদা জিয়া বলেন, আমরা সবাই এ দেশেরই মানুষ। আমরা মানুষের জন্যই রাজনীতি করি। তাই আসুন কে ছোট কে বড় রাজনৈতিক দল এসব কথা না ভেবে দুর্নীতিবাজ সরকারের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করি। কারণ, এ সরকারের আমলে একদিকে সুইস ব্যাংকে বাংলাদেশের টাকা বাড়ছে অন্যদিকে দেশে দারিদ্র্য বৃদ্ধি পাচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রীকে লেডি হিটলার আখ্যায়িত করে তিনি বলেন, আসুন, এই ইফতার মাহফিলে আমরা সবাই দোয়া করি, আল্লাহ যেন এই লেডি হিটলার ও জালেম সরকারের হাত থেকে জনগণকে রক্ষা করে।

সরকারের উদ্দেশে খালেদা জিয়া বলেন, জনগণের প্রতি তাদের কোন দায়িত্ববোধ নেই। তারা বিদেশ থেকে পচা গম আমদানি করছে। সেনাবাহিনী, পুলিশ কেউ এই গম নিতে চায় না। এই গম কাদের খাওয়াবেন? আওয়ামী লীগের লোকদের খাওয়ান। তাদের স্বাস্থ্য এমনিতেই ভাল। এই গম খেলে আরও ভাল হবে। তারা জনগণের টাকা লুটপাট করে পকেট ভারি করছে। তারা সুইস ব্যাংকে টাকা রাখছে। ইফতার পার্টিতে অন্যদের মধ্যে ২০ দলীয় জোটের বিভিন্ন শরিক দলের নেতারাও উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক দলের ইফতার পার্টি ॥ শনিবার নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দলের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দলের কুমিল্লা উত্তর জেলার ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন বিএনপির সহ-তথ্য গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক একেএম আবুল কালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন উজ্জ্বল, কেন্দ্রীয় নেতা মোকছেদুর রহমান, মোঃ জসিম প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: