২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

তালতলীতে চাচার হাতে ব্যাংক কর্মকর্তা খুন


নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ বরগুনার তালতলী উপজেলার চরপাড়া গ্রামে পটুয়াখালী পূবালী ব্যাংক শাখার সিনিয়র অফিসার বিপ্লব চন্দ্র মিস্ত্রীকে (৩২) চাচা নিত্য রঞ্জন মিস্ত্রী হাতুরী দিয়ে পিটিয়ে খুন করেছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে । পুলিশ তিজনকে গ্রেফতার করেছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, তালতলী উপজেলার মৃত্যু চিত্তরঞ্জন মিস্ত্রীর ছেলে বিপ্লব চন্দ্র মিস্ত্রীর সাথে চাচা নিত্য রঞ্জন মিস্ত্রীর পুকুরের সীমানা নিয়ে বিরোধ চলছিল । এ নিয়ে বৃহস্পতিবার রাতে চাচা নিত্য রঞ্জন মিস্ত্রীর কথা কাটাকাটি হয়। এক পর্যায় চাচা নিত্য রঞ্জন মিস্ত্রী, সনাক মিস্ত্রী ও গনপতি হাতুরি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে বরগুনা মর্গে পাঠিয়েছে । এ ঘটনায় চাচা নিত্য রঞ্জন মিস্ত্রী (৪৫), সনাক মিস্ত্রী (৩০), গনপতি (৩৫), পপি রানী (২৬) ও সরদিনীকে (৩৭) আসামী করে নিহত বিপ্লবের ছোট ভাই দুলাল চন্দ্র মিস্ত্রী তালতলী থানায় মামালা করে। পুলিশ ওই রাতেই নিত্য রঞ্জন মিস্ত্রী, সনাক মিস্ত্রী ও সরদিনীকে গ্রেফতার করেছে।

তালতলী থানার ওসি মোঃ বাবুল আকতার জানান এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে বরগুনা মর্গে পাঠিয়েছি।