১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নওগাঁর চার ছিনতাইকারী আটক


নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৫ জুন ॥ বুধবার রাতে নওগাঁর পতœীতলায় ব্যাটারিচালিত অটোরিক্সা ছিনতাইয়ের সময় ৪ ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। নওগাঁ-সাপাহার সড়কের উপজেলার বালুকা মোড় নামকস্থানে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১০টায় ঘটনাস্থলে পথরোধ করে চালককে বেঁধে রেখে একটি ব্যাটারিচালিত অটোরিক্সা ছিনতাই করছিল ছিনতাইকারীরা। এ সময় পতœীতলা থানা পুলিশের একটি টহলদল স্থানীয় লোকজনের সহায়তায় ৪ ছিনতাইকারীকে পাকড়াও করে। আটককৃতরা হলো, নওগাঁ সদর উপজেলার পিরোজপুর রেন্ট্রিতলা গ্রামের আসাদ মোল্লার ছেলে শাহিন (১৮), আহেদ আলীর ছেলে শুকুর আলী (১৮), রফিকুলের ছেলে আশিক (২০) ও বালুডাঙ্গা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার তোফাজ্জলের ছেলে আনোয়ার (২০)।

সোলার প্যানেল বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বর্তমান সরকারের সৌর বিদ্যুতের সেবা প্রদানে নীলফামারীর ডোমার উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের হলরুমে সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার উপস্থিত থেকে ১২৫টি প্রতিষ্ঠানের প্রতিনিধিদের কাছে এসব সোলার প্যানেল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন এনামুল হক, আব্দুর রাজ্জাক বসুনিয়া, মোহাম্মদ শফিউর রহমান, মশিয়ার রহমান প্রমুখ।

এ্যাডভোকেসি সভা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার উপকূলীয় এলাকায় নিরাপদ পানি ও স্বাস্থ্যাভ্যাস উন্নয়ন বিষয়ক এক এ্যাডভোকেসি সভা বৃহস্পতিবার সাতক্ষীরা ডিসি অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সুশীলনের সভাপতি চন্দ্রিকা ব্যানার্জীর সভাপতিত্বে অক্সফ্যাম জিবির সহায়তায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ নাজমুল আহসান। বিশেষ অতিথি হিসেবে অক্সফ্যামের সোনিয়া, মোস্তফা নুরুজ্জামান, নুর আহমেদ, নুরজাহান পারভীন ঝর্ণা, মিজানুর রহমান প্রমুখ।