১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিলেটে গ্রেনেড হামলা মামলার সাক্ষ্য গ্রহণ


স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ নগরীর তালতলার হোটেল গুলশানে গ্রেনেড হামলার মামলায় ছেলে ডা. আরমান আহমদ শিপলুকে সঙ্গে নিয়ে আদালতে সাক্ষ্য দিয়েছেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। বুধবার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে কামরান ও শিপলু ছাড়াও সাক্ষ্য দেন হোটেল গুলশানের ম্যানেজার প্রতাপ চন্দ্র পাল। এ নিয়ে মামলায় মোট ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করলেন আদালত। কামরানসহ তিনজনের সাক্ষ্য গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন এ্যাডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী। বিচারক ইফতেখার বিন আজিজ সাক্ষ্য গ্রহণ শেষে আগামী ১ জুলাই মামলার পরবর্তী তারিখ ধার্য করেন।

২০০৪ সালের ৭ আগস্ট হোটেল গুলশানে মহানগর আওয়ামী লীগের সভা শেষে নেতাকর্মীরা বের হয়ে যাওয়ার সময় গ্রেনেড হামলা চালানো হয়। হামলায় নিহত হন মহানগর আওয়ামী লীগের তৎকালীন প্রচার সম্পাদক মোঃ ইব্রাহিম।

কুমিল্লায় সওজ ঠিকাদারদের মানববন্ধন

বকেয়া পরিশোধের দাবি

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৪ জুন ॥ কুমিল্লায় ঠিকাদারী কাজের বকেয়া টাকা পরিশোধের দাবিতে সড়ক ও জনপথ (সওজ) কুমিল্লা কার্যালয়ের ঠিকাদাররা মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালন করেছে। বুধবার দুপুরে নগরীর শাকতলার সওজ কার্যালয়ের সামনে সড়ক ও জনপথ ঠিকাদার কল্যাণ পরিষদের উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়।

চট্টগ্রামে ব্যাটারি রিক্সা ফের বন্ধ ॥ যাত্রী দুর্ভোগ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীতে আবারও বন্ধ করা হলো ব্যাটারিচালিত রিক্সা চলাচল। হাইকোর্টে দায়ের করা এ সংক্রান্ত একটি রিট পিটিশন আপীল বিভাগে খারিজ হয়ে যাওয়ায় যানবাহনটি চলাচলের আর কোন বৈধতা নেই বলে জানিয়েছে পুলিশ। ফলে পুলিশী অভিযানে নগরীর সড়ক থেকে ব্যাটারিচালিত রিক্সা সরিয়ে দেয়া হয়েছে। সিএমপি সূত্রে জানানো হয়, আদালতের নির্দেশনা থাকায় এ যানবাহন আর চলতে দেয়ার এখতিয়ার তাদের নেই।