২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লালমনিরহাটে নববধূ খুন ॥ অন্যত্র দুই লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ লালমনিরহাটে শ্বাসরোধে নবধূকে হত্যা করা হয়েছে। এছাড়া লাকসামে যুবক এবং রাজশাহীতে ব্যবসায়ী মারা গেছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদেরÑ

লালমনিরহাট ॥ হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রামে বুধবার ভোরে মোছাঃ মুন্নি আক্তার (২০) নামে এক নববধূকে শ্বাসরোধে হত্যা করার ঘটনা ঘটেছে। জানা গেছে, পারিবারিক সম্মতিতে ৬ মাস পূর্বে পশ্চিম বেজগ্রামের পল্লী চিকিৎসক জাদু মিয়ার ছেলে মোঃ হারুনের সঙ্গে পার্শ্ববর্তী দক্ষিণ সিন্দুর্না গ্রামের মতিয়ার রহমান মন্টুর মেয়ে মুন্নি আক্তারের বিয়ে হয়। মুন্নির স্বজনরা দাবি করেছেন, যৌতুক ও স্বর্ণালঙ্কারের জন্য হারুন প্রতিনিয়ত মুন্নিকে নির্যাতন করে আসছিল। বুধবার ভোরে সেহরি খেতে স্বামী-স্ত্রী ঘুম হতে ওঠে। দুইজনের মধ্যে বচসা হয়। স্ত্রী ঘুমিয়ে পড়লে তাকে স্বামী শ্বাসরোধ করে হত্যা করে।

লাকসাম ॥ লাকসামে চুরি করে পালাতে গিয়ে এক প্রবাসীর বাড়ির ছাদ থেকে পড়ে সৈয়দ আল আমিন সালমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার ভোরে শহরের পশ্চিমগাঁও পুরানবাজার এলাকায় শিশু নিকেতন স্কুলসংলগ্ন প্রবাসী আবদুস সাত্তার বাচ্চুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

রাজশাহী ॥ তানোর উপজেলা সদরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে গলায় ফাঁস দিয়ে মুকুল হোসেন (৩৫) নামের এক কীটনাশক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে থানার মোড় এলাকায় অবস্থিত নিজ দোকানেই এ ঘটনা ঘটে।

ইস্টার্ন ভার্সিটিতে জাতীয় বাজেট ভাবনা শীর্ষক মুক্ত আলোচনা

ইস্টার্ন ইউনিভার্সিটির (ইইউ) উদ্যোগে বুধবার বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে অনুষ্ঠিত হয় ‘শিক্ষার্থীদের জাতীয় বাজেট ২০১৫-১৬ ভাবনা’ শীর্ষক মুক্ত আলোচনা। উপাচার্য অধ্যাপক ড. আবদুর রবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি।

সম্মানিত অতিথি ছিলেন ইইউর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যন আবুল খায়ের চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পলিসি রিসার্চ ইনস্টিটিউট অব বাংলাদেশের নির্বাহী পরিচালক ড. আহসান মনসুর এবং ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান ড. জামালুদ্দিন আহমেদ এফসিএ। স্বাগত বক্তব্য রাখেনÑ ইইউর স্কুল অব বিজনেসের ডিন ও অনুষ্ঠানের আহ্বায়ক অধ্যাপক ড. শরীফ নুরুল আহকাম। স্কুল অব বিজনেসের চেয়ারপার্সন অধ্যাপক ড. মোঃ আশরাফ হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী এবং শিক্ষার্থীবৃন্দ। -বিজ্ঞপ্তি