১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মহিলা চালক ও পথচারীসহ নিহত পাঁচ


জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু, মহিলা, চালক ও গার্মেন্টস কর্মীসহ পাঁচ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

মির্জাপুর ॥ মির্জাপুরে কভার্ডভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে শাকিল (৩০) নামে হানিফ পরিবহনের এক সুপারভাইজার নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটে মঙ্গলবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ধেরুয়া রেলক্রসিং এলাকায়। নিহত শাকিল গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার আব্দুলনগর গ্রামের জাহিদুল আলম ম-লের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী জননী পরিবহনের একটি কভার্ডভ্যান মহাসড়কের ওইস্থানে পৌঁছালে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ওভারটেক করার সময় কভার্ডভ্যানের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে বাস ও কভার্ডভ্যানটি ধুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই হানিফ পরিবহনের সুপারভাইজার শাকিল নিহত হন।

ভাঙ্গা, ফরিদপুর ॥ ভাঙ্গা উপজেলার আজিমনগর বেইলি ব্রিজের নিকট সোমবার সন্ধায় মাইক্রো বাসের নিচে চাপা পড়ে মনির হোসেন (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। জানা যায়, একটি মাইক্রো বাস দেওড়া থেকে মালিগ্রামের দিকে আসছিল। আজিমনগর বেইলি ব্রিজ পার হয়ে গাড়িটি রাস্তায় দাঁড়ানো আজিমনগর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মনিরকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মনির মারা যায়।

বগুড়া ॥ বগুড়া সদরের বাঘোপাড়া এলাকায় মঙ্গলবার সকালে একটি বালুবোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে মহিলাসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলোÑ পথচারী আলেয়া বেগম (৫০) ও পিকআপ ভ্যানের চালক আসাদুজ্জামান (৩৫)। দুর্ঘটনায় ট্রাকের হেলপার আহত হয়েছে।

পুলিশ জানায়, একটি বালু বোঝাই ট্রাক বগুড়া শহরে আসার পথে বিপরীতমুখী একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি দোকানে ঢুকে পড়ে।

ভালুকা ময়মনসিংহ ॥ ভালুকা উপজেলার হবিরবাড়ি ক্রিস্টাল মারটিন এ্যাপারেলস লিমিটেডের শ্রমিক খাইরুল ইসলাম (৩৫) জনৈক বাসায় ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় মঙ্গলবার ভোরে অজ্ঞাত গাড়ি চাপায় ঘটনাস্থলে নিহত হন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিড স্টোর উত্তর বাজারে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে ।

বরিশালে পুলিশী নির্যাতনের শিকার দিনমজুর

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দাবিকৃত ঘুষের টাকা না পেয়ে মোসারেফ পাহলান নামের দিনমজুরকে তুচ্ছ ঘটনার জেরধরে হ্যা-কাফ পরিয়ে পিটিয়ে ডান হাত ভেঙ্গে দিয়েছে ঘুষখোর দারোগা মোশারফ হোসেন।

এ ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে জেলার বাবুগঞ্জ উপজেলার ব্রাহ্মণদিয়া গ্রামে। অপরদিকে মঙ্গলবার দুপুরে আগৈলঝাড়া থানার এএসআই মকবুল হোসেন মারধর করে আহত করে ষষ্ট শ্রেণীর ছাত্র মনোজ অধিকারীকে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, বড় মগড়া গ্রামে অভিযোগের তদন্তে যান এএসআই মকবুল।