২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টিসিবির ডিলাররা মাল তুলছে না


নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৩ জুন ॥ পবিত্র রমজান উপলক্ষে চুয়াডাঙ্গায় টিসিবির ডিলারের মাধ্যমে তাদের নিজস্ব ট্রাকে পণ্য বিক্রয় কার্যক্রম না থাকায় বাজার নিয়ন্ত্রণ হুমকির মুখে পড়েছে। জেলায় ১১ টিসিবির ডিলার থাকলেও কেউ খাদ্যদ্রব্য বিক্রি করছেন না। এর ফলে রমজান মাসে বাজার নিয়ন্ত্রণ রাখতে সরকারের নেয়া উদ্যোগ ভেস্তে যেতে বসেছে। বিভিন্ন মহল থেকে এসব ডিলারের লাইসেন্স বাতিলসহ নতুন ডিলার নিয়োগের দাবি উঠেছে।

এ বিষয়ে আলমডাঙ্গা টিসিবির ডিলার মেসার্স আলম ট্রেডাসের আলম হোসেন জানান, অসুস্থ থাকায় দুই বছর টিসিবির মালামাল উত্তোলন করিনি। দর্শনার টিসিবির ডিলার মেসার্স আব্দুস ছাত্তার ট্রেডাসের আব্দুস ছাত্তার জানান, যে সব মালামালের চাহিদা রয়েছে সে সব মালামাল টিসিবি সরবরাহ করে না। কনজুমার এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মানিক আকবর জানান, টিসিবির মালামাল উত্তোলন না করলে বাজার নিয়ন্ত্রণ সম্ভব হবে না। ফলে ওই সকল ডিলারদের লাইসেন্স বাতিল করে নতুন ডিলার নিয়োগ দেয়া উচিত।

রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় জামায়াত নেতা গেস্খফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে হরতাল চলাকালে পুলিশের ওপর হামলার ঘটনায় জামায়াত নেতা আবুল কাশেমকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। তিনি পবা উপজেলার নতুনপাড়া এলাকার মৃত বেলাল উদ্দিনের ছেলে। এছাড়া শাহ মখদুম থানা জামায়াতের সাংগঠনিক সম্পাদক। সোমবার গভীর রাতে নওদাপাড়া থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে পুলিশ তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছে। মহানগরের শাহ মখদুম থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-আর-রশিদ জানান, মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরের নওদাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের ওপর হামলার পর থেকে তিনি পলাতক ছিলেন।

তিনি পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি। পুলিশ জানায় দুপুরে তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।