১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

পঞ্চগড়ে স্কুলছাত্রের বস্তাভর্তি লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ অপহরণের ৪ দিন পর বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে বস্তায় ভর্তি এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় লোকজন বস্তা দেখে দেবীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ বস্তাভর্তি স্কুলছাত্রের লাশ উদ্ধার করে। অপহরণকারীরা মুক্তিপণের টাকা না পেয়ে স্কুলছাত্রকে হত্যার পর লাশ বস্তায় ভরে পুকুরে ফেলে দিয়েছে বলে পুলিশ ধারণা করছে। নিহত স্কুল ছাত্রের নাম আসাদুজ্জামান পায়েল (১৫)। বাবার নাম সুলতান। বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটী ইউপির বলরামপুর দেউনিয়ার বাজার এলাকায়। অপহরণ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ পায়েলের চাচাতো ভাই নুরুজ্জামান, প্রতিবেশী ফরহাদ ও পার্শ্ববর্তী কাজলদিঘী গ্রামের রহমানকে আটক করেছে।

গাজীপুর সিটির বাজেট ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২২ জুন ॥ গাজীপুর সিটি কর্পোরেশনের (জিসিসি) ২০১৫-১৬ অর্থবছরের জন্য বাজেট ঘোষণা করেছেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। সোমবার বিকেলে মহানগরীর বঙ্গতাজ অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে ১ হাজার ৪১৩ কোটি ৭৬ লাখ ৯০ হাজার ৯২৬ টাকার বাজেট ঘোষণা করেন তিনি। বছর শেষে ঘোষিত বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ২১ কোটি ৫০ লাখ ৬২ হাজার ২২ টাকা। বাজেট ঘোষণা অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন আজমত উল্লাহ খান, সুলতান মাহমুদ, নুরুল ইসলাম, মোহাম্মদ হারুন অর রশীদ।

সাপের কামড়ে দুই যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগর ও সিরাজদিখানে সাপের কামড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় শ্রীনগরের হাসাড়া এলাকার কামাল মিয়ার ছেলে মোঃ কাউসার (২০) হাসাড়া বিলে মাছ ধরার সময় একটি সাপ তাকে কামড় দেয়। এ সময় লোকজন তাকে উদ্ধার করে মিডফোর্ড হাসপাতালে নেয়ার পথে রাতে তার মৃত্যু হয়। অপরদিকে রবিবার রাতে সিরাজদিখানের ব্রজেরহাটি গ্রামে সাপের কামড়ে কামরুজ্জামান (১৭) নামে একজনের মৃত্যু হয়েছে। সে ব্রজেরহাটি গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে।

পোল্ট্রি খামার বাঁচাও

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার, ২২ জুন ॥ পাল্ট্রি খামার রক্ষা ও বিদেশী কোম্পানি সিপির ভয়াল থাবা থেকে রক্ষা পেতে সিলেট বিভাগ খামার বাঁচাও কমিটির পক্ষ থেকে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। সোমবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখে খামার বাঁচাও সিলেট বিভাগ কমিটির আহ্বায়ক কাওসার আহমদ শামিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ আব্দুর রহমান আসিক, আতাউর রহমান, মোঃ জাহেদুল হক, মোঃ হাবিবুর রহমান প্রমুখ।