১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

চট্টগ্রাম মহানগরীর চকবাজারে অবস্থিত স্বর্ণালি


লেডিস কর্নার। প্রায় ১৮ বছর ধরে ভোক্তা সেবা প্রদান করে আসছে এই টেইলার্সটি। এই টেইলার্সে প্রতিটি সালোয়ার কামিজ তৈরিতে খরচ পড়বে ৩৮০ টাকা। এবং ফতুয়ার মজুরি পড়বে ২০০ টাকা। লেডিস টেইলার্সের পাশাপাশি জেন্টস টেইলার্সও বেশ জনপ্রিয় ও প্রসিদ্ধ। এবার দেখে নিব কিছু জেন্টস টেইলার্সের অবস্থান এবং এর মজুরি।

আপ এন টপ

সারাদেশে আপ এন টপের চারটি শাখা রয়েছে। এগুলো সাভার বাসস্ট্যান্ড দুটি, নয়াপল্টন এবং চট্টগ্রামে অবস্থিত। এই প্রতিষ্ঠানটি সরাসরি বিশ্ব নন্দিত ব্র্যান্ড রে-মন্ড কর্তৃক পরিচালিত। এখানে পোশাক তৈরি ছাড়াও বিভিন্ন ধরনের কাপড় পাওয়া যায়। নানা বয়সী মানুষের পছন্দের প্রাধান্য রেখেই এখানে পোশাক তৈরি করা হয়ে থাকে। এখানে প্রতিটি শার্ট তৈরিতে টাকা ব্যয় করতে হবে ৪০০ টাকা করে। আর প্যান্ট তৈরি করা যাবে ৫০০ টাকা করে।

সানমুন

সানমুন পোশাক তৈরির ক্ষেত্রে এক অপ্রতিদ্বন্দ্বী নাম। অনেক বছর ধরেই সেবা করে আসছে এই টেইলার্সটি। এখানেও কাপড় তৈরির পাশাপাশি কাপড় কিনতেও পারা যায়। সানমুনে প্রতিটি শার্ট তৈরির জন্য আপনাকে খরচ করতে হবে ৪০০ টাকা এবং প্রতিটি প্যান্টের জন্য ৫০০ টাকা। গুলিস্তান, ধানম-ি, লালবাগ ছাড়াও সানমুনের রয়েছে কয়েকটি আউটলেট।

প্রাইম টেইলার্স

লালবাগ চৌরাস্তায় প্রাইম টেইলার্স অবস্থিত। প্রাইমে শার্ট তৈরি করতে খরচ পড়বে ৩৫০ টাকা এবং প্যান্ট তৈরি করতে খরচ পড়বে ৪৫০ টাকা করে। সাধারণত ১৫-২০ রোজার পর থেকেই টেইলার্সগুলো অর্ডার নেয়া বন্ধ করে দেয়। তাই আর দেরি না করে নিজের পছন্দের পোশাক তৈরি করতে অর্ডার দিন আজই।

নাসিফ শুভ

মডেল : ইমি, ডলার

ও আদর