২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দিনাজপুরে হাত-পা বেঁধে কিশোরীকে ধর্ষণ


স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরে ৪ ধর্ষক ১৩ বছরের এক কিশোরীকে ভুট্টা ক্ষেতে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ করেছে। এই ঘটনায় দুই ধর্ষককে স্থানীয়রা ধরে পুলিশের কাছে সোপর্দ করলেও পুলিশ তাদের ছেড়ে দিয়েছে। শনিবার কিশোরীকে হাসপাতালে ভর্তির পর কিশোরীর মা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।

কিশোরীর মা জানান, শহরের সুইহারী খালপাড়া এলাকার হযরত আলীর পুত্র রেজাউল ইসলাম ওরফে রাব্বি (২৩), আমিনুল ইসলামের পুত্র রনি (২১) সহ অজ্ঞাত আরও দুইজন একই এলাকায় বসবাসকারী তার কিশোরী মেয়েকে ১৮ জুন রাত ১০টার দিকে তুলে নিয়ে ভুট্টা ক্ষেতে হাত-পা-মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন তাৎক্ষণিকভাবে ধর্ষক রাব্বি ও রনিকে আটক করে। স্থানীয় কাউন্সিলর আব্দুল হানিফ দিলনের উপস্থিতিতে তাদের সদর পুলিশ ফাঁড়ির হাবিলদার রাজ্জাকের হাতে সোপর্দ করা হয়।

কিন্তু কাউন্সিলরের উপস্থিতিতে হাবিলদার রাজ্জাক স্থানীয়ভাবে বিচারের আশ্বাস দিয়ে ধর্ষকদের ছেড়ে দেয়। এদিকে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে শনিবার সকালে তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তার মা বাদী হয়ে একটি মামলা করেছেন।