২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্যে মরক্কো প্রেসিডেন্টের উপহার বিক্রি করবেন এরশাদ


অনলাইন রিপোর্টার ॥ সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্যে নিজের একটি গলফ সেট বিক্রি করছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তার এই গলফ সেটটি যেনতেন সেট নয়। গলফ সেটটি তিনি উপহার পেয়েছিলেন মরক্কোর প্রেসিডেন্টের কাছ থেকে। প্রিয় সেই সেটটি বিক্রির জন্য অনলাইন মার্কেট প্লেস বিক্রয়ডটকম-এ একটি বিজ্ঞাপনও পোস্ট করেছেন এরশাদ। সেটটির দাম ধরা হয়েছে ১ লাখ টাকা।

শনিবার এ ঘোষণা দিয়ে তার ফেসবুক অ্যাকাউন্টে গলফ সেটটিসহ নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, গলফ সেটটি আমি মরক্কোর প্রেসিডেন্টের কাছে থেকে উপহার হিসেবে পেয়েছি। আমার কাছে আরও অনেক গলফ সেট আছে। তাই এই ঈদে আমি এটি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি, যার বিক্রিত অর্থ JAAGO ফাউন্ডেশনে চলে যাবে সুবিধা বঞ্ছিত শিশুদের জন্য।

শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য তিনি অন্যান্যদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

বিক্রয়ডটকমে পোস্ট করা বিজ্ঞাপণটিতেও এরশাদের এ ঘোষণাটি লেখা রয়েছে। এই পণ্যটি কিনতে চাইলে আগ্রহীদের যোগাযোগ করতে বলা হয়েছে নির্দিষ্ট ইমেইল ঠিকানায়। আগ্রহীদের ইমেইল থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হবে বলে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞাপনটিতে আরও জানানো হয়েছে, পণ্যটির পূর্ণ মূল্য পরিশোধ হবার পরে তা ক্রেতার কাছে হস্তান্তর করা হবে। টাকা পাঠানোর ঠিকানা ও পণ্য গ্রহণের ঠিকানা ফোনে যোগাযোগ করে জানিয়ে দেওয়া হবে।

রাষ্ট্রপতি থাকাকালে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এরশাদ ‘পথকলি’ নামে একটি ট্রাস্টও গঠন করেছিলেন। কিন্তু পরবর্তীতে তা বন্ধ হয়ে যায়। এ ব্যাপারে বিভিন্ন সভা-সেমিনারে তাকে ক্ষোভও প্রকাশ করতে দেখা গেছে।