১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজশাহী কলেজের ড্রেন থেকে ৮ ককটেল উদ্ধার


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী কলেজ চত্বরের একটি ড্রেন থেকে ৮টি ককটেল উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে কলেজের পরিচ্ছন্নকর্মীরা ড্রেনের মধ্যে ককটেল ভর্তি ব্যাগটি দেখে থানায় সংবাদ দিলে পুলিশ সেগুলো উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল থেকে রাজশাহী কলেজের পরিচ্ছন্নতাকর্মীরা কলেজের ড্রেনসহ বিভিন্ন স্থানে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করছিলেন। দুপুর ১২টার দিকে পরিচ্ছন্নতাকর্মীরা কলেজের মসজিদের পাশে সিটি কর্পোরেশনের ড্রেন পরিষ্কার করতে গিয়ে দেখেন একটি প্লাস্টিকের ব্যাগ পড়ে আছে। এরপর পরিচ্ছন্নতাকর্মীরা সেটি খুলে দেখেন তার ভিতরে কয়েকটি ককটেল।

মংলায় নৈশ প্রহরীদের জিম্মি করে পুকুরের মাছ লুট

নিজস্ব সংবাদদাতা, মংলা, ২০ জুন ॥ নাইট গার্ডদের জিম্মি করে মংলা পৌরসভার পানি প্রকল্পের পুকুর থেকে কয়েক লাখ টাকার মাছ ধরে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাতে শহরের মাছমারা এলাকায় এ ঘটনা ঘটে। মংলা পৌর সভার মেয়র জুলফিকার আলী মুঠোফোনে জানান, শুক্রবার রাত দেড়টার দিকে পানি প্রকল্পের নাইট গার্ড হাসান ও মোতালেবকে জিম্মি করে কয়েকজন সন্ত্রাসী। পরে তারা নৌকা ও জাল নিয়ে পানি প্রকল্পের পুকুরে নেমে মাছ ধরে নিয়ে যায়।

রাজশাহীতে হাউজি প্যান্ডেলে সংঘর্ষ আহত ১০

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের হাউজি প্যান্ডেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরে হাউজি প্যান্ডেলে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় গুরুতর আহত নগরীর সপুরা এলাকার সাইফুল ইসলাম (৩০) ও টিকাপাড়া গোরস্থান এলাকার ফয়সাল (৩২) নামের দুই জনসহ ৫ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী মুক্তিযুদ্ধ স্টেডিয়াম কর্তৃপক্ষ পরিচালিত জিমনেশিয়ামে দীর্ঘদিন ধরে হাউজি খেলা অনুষ্ঠিত হয়ে আসছে।

কিন্তু হাউজি খেলার প্যান্ডেলে কোন ফ্যানের ব্যবস্থা নেই। এতে গরমে হাউজিতে অংশ নেয়াদের একাংশ কমিটির লোকজনের কাছে ফ্যানের দাবি জানাচ্ছিল।