২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

টিউলিপ সিদ্দিককে প্রবাসীদের অভিনন্দন


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ রিজওয়ানা সিদ্দিক যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে পার্লামেন্ট সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউরোপ প্রবাসী বাঙালীরা। লন্ডনের পার্ক লেন হিলটন হোটেলে সম্প্রতি প্রবাসী বাঙালীরা টিউলিপ সিদ্দিককে অভিনন্দন জানিয়ে বলেন, তাঁর এই বিজয় সব বাঙালীর জন্যই আনন্দ ও গর্বের। টিউলিপ ব্রিটিশ পার্লামেন্ট সদস্য নির্বাচিত হওয়ায় আন্তর্জাতিক রাজনীতিতে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হলো।

প্রবাসীদের অভিনন্দনের জবাবে টিউলিপ সিদ্দিক বলেন, নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই আমার প্রেরণার উৎস। খালা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মা শেখ রেহানা, আমার ভাইবোন ও স্বামী সব সময় আমাকে উৎসাহ জুগিয়েছেন। লন্ডনের বাঙালী কমিউনিটি আমাকে এই নির্বাচনে জয়লাভ করতে সহায়তা করেছে। তাঁদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা দোয়া করবেন যেন আমি আমার ওপর অর্পিত দায়িত্ব সুন্দরভাবে পালন করতে পারি।

প্রবাসী বাঙালীদের পক্ষ থেকে টিউলিপ সিদ্দিকের হাতে ফুলের তোড়া তুলে দেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি জার্মান প্রবাসী অনিল দাশগুপ্ত, সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী এমএ গনি, সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও অস্ট্রিয়া প্রবাসী মানবাধিকারকর্মী, লেখক এম. নজরুল ইসলাম, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ বুলু, ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহ-সভাপতি আবদুর রব মিন্টু, সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সদস্য মজিবুর রহমান, ফ্রান্স আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক আতিকুজ্জামান, সুইডেন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক রানা, ডেনমার্ক আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মজুমদার খোকন, মোঃ আলী মোল্লা লিংকন ও রাফিকউল্লাহ। -বিজ্ঞপ্তি