১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ঝলসে গেছে যুবকের মুখ


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রামে বৃহস্পতিবার রাতে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে এক যুবকের মুখম-ল ঝলসে গেছে। গুরুতর আহত ছাব্বির গাইনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

জানা গেছে, ওই গ্রামের হালিম গাইনের পুত্র ছাব্বির বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে তার সহযোগীদের নিয়ে বাড়ির পার্শ্বের একটি বাগানে বসে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ ঘটে। এ সময় বোমার স্পিøন্টারের আঘাতে তার মুখের ডান পাশ ঝলসে যায়। তাৎক্ষণিক তাকে স্থানীয় হরে কৃষ্ণ নামের এক পল্লী চিকিৎসকের কাছে নিলে তিনি গুরুতর জখমের কারণে চিকিৎসা করতে অপারগতা প্রকাশ করেন। পরে ছাব্বিরকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ছাব্বিরের কাকা শাহ আলম গাইন অতিসম্প্রতি নাশকতা মামলায় (টানা অবরোধের সময় গাড়িতে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ) কারাভোগ করে জামিনে বেরিয়েছেন। পুণরায় এলাকায় নাশকতার জন্য তার সহযোগিতায় বোমা বানানো হচ্ছিল বলে সূত্রটি জানিয়েছেন। এসআই মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে বোমার আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: