১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

এতিম কিশোরীর হার্টে ব্লক ॥ বাইপাসে প্রচুর টাকা প্রয়োজন


স্টাফ রিপোর্টার ॥ কুমিল্লার রসূলপুর গার্লস হাই স্কুলের মেধাবী ছাত্রী এতিম নাহিদা আক্তারের (১৫) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তার হার্টে ব্লক ধরা পড়েছে। জরুরীভিত্তিতে বাইপাস সার্জারি করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন প্রায় সড়ে তিন লাখ টাকা। কিন্তু তার

অভিভাবকদের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। কুমিল্লার লাঙ্গলকোর্ট থানাধীন বায়ান্নগড় গ্রামে তাদের বাড়ি। নাহিদার মাতাপিতা মারা গেছেন। বড় ভাই আউয়াল পরিবারের ভরণপোষণের দায়িত্ব পালন করছেন। ভিটেমাটি ছাড়া সহায়-সম্পত্তি বলতে আর কিছুই নেই। ঢাকার একটি ট্রাক্টর কোম্পানিতে স্বল্প বেতনে সেলসম্যানের কাজ করেন আউয়াল। তিনি অনেক কষ্টে ছোট দুই ভাইবোনের লেখাপড়ার ব্যয়ও বহন করে যাচ্ছেন। ছোট বোনের চিকিৎসার খরচ মেটাতে গিয়ে অনেক ঋণ ও ধারদেনায় পড়েছেন তিনি। বর্তমানে টাকার অভাবে নাহিদার চিকিৎসা বন্ধ রয়েছে। এমতাবস্থায়, নাহিদার চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৯৫৫৯৬৭১৬৮। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবেÑ এ আউয়াল, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (অনলাইন), রামপুরা শাখা, ঢাকা, হিসাব নং ১৭৮.১০৫.২১৬৪২।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।