২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অপহরন ও হত্যা মামলায় আসামী গ্রেফতার


নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের সাদারচর এলাকা থেকে পাঁচ হত্যা মামলার তিন আসামীকে দেশীয় তৈরি একটি ওয়ানশূটারগান ও পাঁচ রাউন্ড গুলিসহ বুধবার গভীর রাতে ডিবি পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো জামাল শিকদার(৩২), বাবুল শেখ(৩০) এবং ইসমাইল মোল্লা(৩৫)। এদের বাড়ি পাংশা উপজেলার রামনর সাদারচর এলাকায় ।এরা সবাই চরমপন্থী সংগঠন লাল পতাকার সাথে যুক্ত বলে রাজবাড়ীর পুলিশ ।

রাজবাড়ীর ডিবি পুলিশের ওসি মিজানুর রহমান জানান, ২০০৯ সালের ৩১ মে আকাই শেখ (৪৫) তার পুত্র লিটন শেখ (১৩) ভাতিজা সিদ্দিক(২২) ,সাকাজ (২৮) এবং হাফিজ (২০) নামে এরা সবাই কুষ্টিয়া জেলার কুমার খালী থানার চরজগন্নাথ পুরগ্রাম থেকে সাদারচর এলাকায় বিল্লাল এবং খালেকের বাড়ী কামলার কাজ করতে আসে। কিন্তু গ্রেফতারকৃতরা চরমপন্থী দলের সদস্য হওয়ায় তারা এই পাঁচজন কামলাকে গোয়েন্দা অথবা পুলিশের সোর্স মনে করে তাদের সেখান থেকে অপহরন করে পদ্মার চরে নিয়ে যায় এবং হত্যা করে বালু চাপাদেয়।

এ ঘটনায় নিহত আকাই শেখের স্ত্রী রওশন আরা বাদী হয়ে প্রথমে ২০০৯ সালের ১৮ আগষ্ট কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় অপরহরন ও হত্যা মামলা দায়ের করে। পরে ২০১১সালের ২৭ নভেম্বর রাজবাড়ীর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে পুনরায় একই অভিযোগে আরো একটি মামলা দায়ের করলে গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এব্যাপারে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে জোড় পুলিশী তদন্ত শুরু হয়েছে।