২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অবৈধপথে ভারত ফেরত ২৪ বাংলাদেশী আটক


অনলাইন রিপোর্টার॥ যশোরের বেনাপোল সীমান্তে অবৈধপথে ভারত থেকে ফেরার সময় শিশুসহ ২৪ বাংলাদেশী নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বেনাপোল-গাতিপাড়া সড়ক থেকে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন—যশোরের মালতি পাল (৪০), চৌগাছা উপজেলার শেফালী (২৫), রওশন আরা (৩৫), নড়াইলের শাহানা বেগম (২৫), জুঁই (৮), কাজল রানা ঘোষ (৪০), মাগুরার শিল্পী (৩০), পারুল (৩২), ফুলমিয়া তালুকদার (৪০), বাগেরহাটের কাদের আকন (৩৪), রেজাউল (৩০), দিদার শেখ (৩২), মাহাফুজা (২০), মাদারীপুরের পূর্ণ মণ্ডল (৪৮), কুমিল্লার হুমায়ন কবির (৩০), সাদ্দাম (২১), নাটোরের আজমল সরদার (২৬), গোপালগঞ্জের লোপা বিশ্বাস (১৮), ইশা (২), চাঁদপুরের আমিনুল ইসলাম (২৮), রুবেল মৃধা (২১), রাজবাড়ীর রুবেল প্রামাণিক (২৫), বরিশালের তানিয়া (৩৮), ও শরিয়তপুরের পাখি (২২)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, আটক সবাই বাংলাদেশী। তারা ভারতের বিভিন্ন শহরে বাসা-বাড়ি ও শিল্প কারখানায় কাজ করতেন। সেখান থেকে দালালের মাধ্যমে বাড়ি ফেরার সময় বিজিবির হাতে তারা আটক হয়। পরে তাদের থানায় সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগে মামলা হয়েছে। তাদের দুপুরে যশোর আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।