২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

চট্টগ্রামে চার হাজার কার্টন মেয়াদোত্তীর্ণ খেজুর জব্দ


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ রমজানকে সামনে রেখে মেয়াদোত্তীর্ণ মানহীন খাবার বাজারজাত করতে প্রস্তুত হয়েছে অসাধু ব্যবসায়ীরা। এক্ষেত্রে তাদের প্রধান লক্ষ্য রোজার ভোগ্যপণ্য। গত মঙ্গলবার রাতে চট্টগ্রামে পুলিশী অভিযানে উদ্ধার হয়েছে চার হাজার কার্টন মেয়াদোত্তীর্ণ খেজুর।

সিএমপির গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার এসএম তানভীর আরাফাত সাংবাদিকদের জানান, রোজাকে সামনে রেখে ভেজালবিরোধী অভিযান শুরু হয়েছে। এ অভিযানে মঙ্গলবার রাতে অভিযান চালানো হয় রেয়াজুদ্দিন বাজার সংলগ্ন বাটালি রোড এলাকায়। গোপন তথ্যের ভিত্তিতে পরিচালিত এ অভিযানে উদ্ধার করা হয় চার হাজার কার্টন খেজুর।

অবশেষে নওগাঁয় গৃহবধূ নির্যাতনে মামলা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৭ জুন ॥ পোরশা উপজেলায় পাষ- স্বামীর হাতে স্ত্রীর পিঠে লোহার গরম রডের ছ্যাঁকা দেয়ার ঘটনায় বুধবার জনকণ্ঠে সংবাদ প্রকাশের পর স্থানীয় প্রশাসনের টনক নড়ে। এদিন বিকেল সাড়ে ৩টায় পোরশা থানায় একটি নারী নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়। বুধবার দুপুরে পতœীতলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ইয়াসিন আলী সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে অমানষিক নির্যাতনের শিকার গৃহবধূ শাপলা খাতুনকে দেখে এ বিষয়ে মামলা দায়েরের কথা বললে, তিনি মামলা করতে ইচ্ছা প্রকাশ করায় বিকেল সাড়ে ৩টার দিকে তাকে বাদী করে গৃহবধূ শাপলার স্বামীকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

খাগড়াছড়িতে উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন জিওসি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ চট্টগ্রাম এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল মোঃ সফিকুর রহমান পাহাড়ে সূচিত উন্নয়ন কর্মকা- অব্যাহত রাখতে সকল মহলের সহযোগিতা চেয়েছেন।

তিনি বুধবার দিনব্যাপী খাগড়াছড়ি জেলার গুইমারার দুর্গম সিন্দুকছড়িতে ৪৫ লাখ টাকা ব্যয়ে স্থাপিত বিশুদ্ধ পানির প্রকল্প, গুইমারা কলেজ, গুইমারা রিজিয়নে নবনির্মিত স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন ও গুইমারা ২৪ আর্টিলারি ব্রিগেডের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর পৃথক পৃথক অনুষ্ঠানে এ কথা বলেন।

ব্র্যাক কৃত্রিম প্রজনন এন্টারপ্রাইজের বার্ষিক বিক্রয় সম্মেলন

সম্প্রতি বগুড়ায় ব্র্যাক কৃত্রিম প্রজনন এন্টারপ্রাইজের উদ্যোগে অনুষ্ঠিত হয় ব্র্যাক কৃত্রিম প্রজননের বার্ষিক বিক্রয় সম্মেলন এবং পুরস্কার প্রদান অনুষ্ঠান। ব্র্যাক কৃত্রিম প্রজননের (এআই) বৃহত্তর রংপুর রাজশাহী বিভাগের আওতাধীন কর্মীরা এ সম্মেলনে অংশগ্রহণ করেন এবং এ ধরনের আঞ্চলিক সম্মেলন এই প্রথমবারের মতো এখানে সংযোজন করা হয়। ব্র্যাক এ আই এন্টারপ্রাইজের জীনগত প্রযুক্তির মাধ্যমে দেশের গবাদি পশু সম্পদের উন্নয়নের উদ্দেশে কর্মরত।

ব্র্যাক ডেইরি এ্যান্ড ফুড এন্টারপ্রাইজের পরিচালক জনাব তৌহিদুর রহমান, ব্র্যাকের উপ-প্রধান ব্যবস্থাপক এ কিউ এম সফিকুর রউফ এবং অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি