২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে হরতালের প্রভাব নেই


অনলাইন রিপোর্টার ॥ দেশব্যাপী জামায়াতের ডাকা ২৪ ঘণ্টার হরতাল বুধবার ভোর ছয়টা থেকে শুরু হলেও দুপুর পর্যন্ত রাজধানীর কোথাও হরতালের তেমন প্রভাব দেখা যায় নি। বেলা বাড়ার সাথে সাথে রাজধানীর ব্যস্ত সড়কগুলোতে গণপরিবহনের সংখ্যা যেনো আরও বাড়ছে। পাশাপাশি ব্যক্তিগত গাড়ির সংখ্যা চোখে পড়ার মতো। নিত্যদিনের মতোই রাজধানীর বিভিন্ন সড়কে প্রাইভেট কার, মাইক্রোবাস ও মোটর সাইকেল চলতে দেখা যায়। কোথাও কোথাও তো দেখা গেছে প্রতিদিনের মতোই যানজট চিত্র।

বুধবার ভোর থেকে দুপুর পর্যন্ত সরেজমিনে রাজধানীর মৌচাক,মালিবাগ,রামপুরা, মেরুল বাড্ডা, বনশ্রী এলাকা ঘুরে দেখা গেছে এমন চিত্র।

হরতালের মধ্যেও ব্যক্তিগত গাড়ি নিয়ে রাস্তায় বের হওয়া প্রসঙ্গে প্রাইভেটকার চালক মেহেদি হাসান বলেন, প্রশাসনের তৎপরতায় ঢাকায় এখন আর আগের মতো হরতালের ভয়াবহ দৃশ্য দেখা যায় না। রাস্তার প্রতিটি মোড়ে গুরুত্বপূর্ণ সড়কগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পাহারা দিচ্ছে। তাই গাড়ি নিয়ে বের হতে ভয় কাজ করেনি। তাছাড়া আপনি নিজেইতো দেখছেন আমি একা না, অনেকেই ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হইছে।

ছালছাবিল পরিবহনের চালক ইদ্রিস আলী বলেন, আগে হরতালে গাড়ির মালিকরা রাস্তায় গাড়ি বাইর করতে ভয় পাইতো। কারণ পাবলিক ডরে ঘর থেইক্যা বাইর হইতো না,আর যাত্রীও পাইতাম না। কিন্তু এখন আর সেইদিন নাই। মানুষ এহন আর হরতাল-অবরোধে ডরায় না। তাছাড়া পুলিশ, র্যাবতো আছেই। ঝামেলার ভয় নাই। তাই গাড়ি নিয়া রাস্তায় বাইর হইছি।