২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নেত্রকোনায় হত্যা মামলায় ছয় জনের যাবজ্জীবন


নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৫ জুন ॥ দুর্গাপুর উপজেলার তেলিপাড়া গ্রামের খোকন মিয়া (৩২) হত্যার দায়ে ছয় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড, প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরও দুই বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে নেত্রকোনার অতিরিক্ত দায়রা জজ মোঃ আব্দুল হামিদ আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দ-িত আসামিরা হচ্ছে- তেলিপাড়া গ্রামের হাছু মিয়ার ছেলে আঃ ছাত্তার ও লাল মিয়া এবং সাহেব আলীর ছেলে বাবুল মিয়া, সুরুজ মিয়া ও হাবিবুর রহমান এবং মৃত হাদিছ মিয়ার ছেলে সাইফুল ইসলাম। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর তিন আসামি সাহেব আলী, নূরেছা খাতুন ও মনোয়ারা খাতুনকে বেকসুর খালাস প্রদান করা হয়।

ভালুকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ১৫ জুন ॥ ভালুকা উপজেলার ভরাডোবা বাকসাতরা ঢাকা কটন মিলের শ্রমিক মফিজুল হক (২৫) সোমবার সকালে কাজ করার সময় বিদ্যুতস্পর্শে মারা গেছে। জানা গেছে, ওই মিলে কাজ করার সময় অসাবধানবশত বিদ্যুতের তারে জড়িয়ে গেলে গুরুতর আহত হন। অন্য শ্রমিকরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত মফিজুল হক ত্রিশাল উপজেলার গুজিয়াম গ্রামের হাবিবুর রহমানের পুত্র। পিতা-পুত্র ওই মিলে দিনমজুর হিসাবে কাজ করত।

দিনাজপুরে বৃদ্ধা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে জানান, শহরের মহাজনপাড়ায় বিদ্যুতস্পৃষ্টে মেরীজন নেছা (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই পরিবারের আরো তিনজন আহত হয় ও পার্শ¦বর্তী বাড়িতে একটি ছাগল মারা যায়। ঘটনার পর ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতরা হচ্ছে মৃতার পুত্র আজাদুল ইসলাম (৫৫) তার স্ত্রী রশিদা বেগম ও কন্যা সাবিনা ইয়াসমিন।

যশোরে অস্ত্রসহ দুই বিক্রেতা আটক

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে পৃথক ঘটনায় অস্ত্র ও গুলিসহ দুই জনকে আটক করেছে পুলিশ ও র‌্যাব। এদের একজনের নাম সোহেল পাটোয়ারী। অন্যজনের নাম বিপ্লব হোসেন। রবিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-৬ যশোর ক্যাম্পের এএসপি মোহাম্মদ জিয়া উল হক জানান, মনিরামপুর উপজেলা মোড় থেকে বিদেশী পিস্তল ও গুলিসহ সোহেল পাটোয়ারী নামে অস্ত্র বিক্রেতাকে আটক করা হয়েছে। রবিবার রাত ১টার দিকে তাকে আটক করা হয়।

ভিডিও ক্লিপ

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ১৫ জুন ॥ স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ক্লিপ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে রবিবার রাতে আওয়াল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। ওই যুবক সদর উপজেলার উকিয়ারা গ্রামের নাজিমুদ্দিনের ছেলে। পুলিশ জানায়, গত ১০ মে আওয়াল প্রতিবেশী অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে মানিকগঞ্জ শহরের পশ্চিম সেওতা এলাকায় তার বন্ধু ওয়াসিমের বাসায় বেড়াতে নিয়ে যায়। সেখানে আওয়াল ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। তার বন্ধু ওয়াসিম ধর্ষণের ভিডিও ধারণ করে।

বাড়িতে বিমানের টিকেট

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরে বিমান ও বাসের টিকেটের হোম ডেলিভারি সার্ভিস শুরু করতে যাচ্ছে টুয়েলভ ইভেন্টস ট্যুরস এ্যান্ড ট্রাভেল। প্রতিষ্ঠানটি তিন বছর ধরে সুনামের সাথে বিমান বাংলাদেশ এয়ালাইনস ও ইউনাইটেড এয়ারওয়েজের পিএসএ হিসাবে টিকেট বিক্রি আসছে। এরই ধারাবাহিকতায় এখন থেকে সহজ ডট কমের মাধ্যমে দিনাজপুরে কালিতলা বিমান অফিস ভবনে বাস ও বিমানের টিকেট সংগ্রহ করতে পারবে যাত্রীরা।