১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাগেরহাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই


স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ রামপালে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালককে হত্যা করে মোটরসাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা। রাতে বাগেরহাট-মংলা মহাসড়কের গোনা ব্রিজের কাঠামারী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক আবু বকরের (৪৫) বাড়ি রামপাল উপজেলার ঝনঝনিয়া চেয়ারম্যান মোড় এলাকায়। পুলিশ তার লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে পুলিশ জাহাঙ্গীর ও জুলফিকার নামে ২ ব্যক্তিকে আটক করেছে।

জানা গেছে, রাতে বুড়িরডাঙ্গা সানবান্ধা এলাকার ২ ব্যক্তি আবু বকরের মোটরসাইকেলটি ভাড়া করে মংলার উদ্দেশে রওনা দেয়। পথে তারা গোনা ব্রিজের কাঠামারী এলাকায় একটি ফাঁকা জায়গায় মোটরসাইকেল চালক আবুবকরকে হত্যা করে তার সিটি বাজাজ নামক মোটরসাইকেলটি নিয়ে যায়।

কিশোরগঞ্জে অজ্ঞান করে

অটোরিকশা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৫ জুন ॥ কিশোরগঞ্জে নিজাম উদ্দিন নামে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আহত চালককে উদ্ধার করে রাতেই জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত সাড়ে ১০টায় কিশোরগঞ্জ-ভৈরব সড়কে সদরের লতিবাবাদ ইউপি সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলার করিমগঞ্জের গাংগাইল গ্রামের কামাল হোসেনের ছেলে নিজাম উদ্দিন ঘটনার দিন বিকেল থেকে শহরে অটোরিকশা চালান।

বাঞ্ছারামপুর পৌর নির্বাচনে কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষ, আহত ১০

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মহ্মণবাড়িয়া ॥ বাঞ্ছারামপুর পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্র দখল নিয়ে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনায় সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হয়েছে। সোমবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলা সদরের এসএম পাইলট উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল পৌনে ১০টার দিকে উপজেলা সদরের এসএম পাইলট উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র দখল নিয়ে মেয়র প্রার্থী খলিলুর রহমান টিপু মোল্লা এবং তোফাজ্জল হোসেনের সমর্থকদের মধ্যে প্রথমে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। পরে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ছবি তুলতে গিয়ে দুই সাংবাদিক লাঞ্ছিত হয়। সংঘর্ষ চলাকালে উপজেলা সদরের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করা হয়। সংঘর্ষে আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মেয়র প্রার্থী খলিলুর রহমান টিপু মোল্লার সমর্থক আওলাদ মোল্লাকে ঢাকায় পাঠানো হয়েছে।