২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত খালেদার


স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিয়েছেন বিরোধী রাজনৈতিক দল বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন সোমবার দুপুরে ধানম-ির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়ার আমন্ত্রণপত্র পৌঁছে দেন। এ সময় দলের সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি ও আসাদুল করীম শাহিন উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সংসদ সদস্য মৃণাল কান্তি ও সহ-দফতর সম্পাদক আবদুল মজিদ আমন্ত্রণ কার্ড গ্রহণ করেন। আগামী ২১ জুন রবিবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে রাজনীতিবিদদের সম্মানে বিএনপির পক্ষ থেকে এ ইফতার পার্টির আয়োজন করা হয়েছে।

খালেদা জিয়ার আমন্ত্রণপত্র পৌঁছে দেয়ার পর আসাদুজ্জামান রিপন সাংবাদিকদের বলেন, ‘প্রতিবছরের মতো এবারও দেশের অন্যতম বৃহৎ দল বিএনপি চেয়ারপার্সন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেছেন। ইফতার পার্টিতে দেশের অন্য আরেকটি বৃহৎ রাজনৈতিক দলের শীর্ষ নেতা আওয়ামী লীগের সভানেত্রীকে আমন্ত্রণ জানাতে এসেছি। এটা শুধু দাওয়াত দেয়ার জন্য আসা নয়। অনুষ্ঠানে শেখ হাসিনার আগমন প্রত্যাশা করি বলেই বিএনপির মুখপাত্র হিসেবে আমি ম্যাডামের আমন্ত্রণ কার্ড নিয়ে এসেছি। আশা করি এরকম সামাজিক অনুষ্ঠানে রাজনীতিবিদদের অংশগ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশের রাজনীতিতে একটি ইতিবাচক বার্তা জনগণের কাছে যাবে। এর মধ্য দিয়ে রাজনীতিতে সম্প্রীতি আরও এক ধাপ এগোবে। এই ইফতারের দাওয়াতের মাধ্যমে দেশের প্রধান দুটি রাজনৈতিক দলের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরি হবে বলে আশা করছি।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ২১ জুন রবিবার রমজানের তৃতীয় দিনে বসুন্ধরা কনভেনশন সেন্টারে রাজনীতিবিদদের সম্মানে দলের পক্ষ থেকে এ ইফতার পার্টির আয়োজন করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: