২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিএনপি নেতা সালামকে কেন্দ্রীয় কার্যালয়ে মারধর


স্টাফ রিপোর্টার ॥ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দলের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদকে মারধর করা হয়েছে। রবিবার বেলা আড়াইটায় বিএনপি কার্যালয়ের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে। তবে কারা তাকে মারধর করেছে দলের পক্ষ থেকে বলা না হলেও অভ্যন্তরীণ কোন্দলের জের হিসেবে যুবদলের নেতাকর্মীরাই এ হামলা চালিয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। হামলাকারীদের আঘাতে মাথা ফেটে যাওয়ায় তাকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলায় দলের সংবাদ সম্মেলন শেষ করে চতুর্থ তলায় যুবদল কার্যালয়ে গিয়ে বসেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও যুবদলের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। বেলা আড়াইটায় ১৫ থেকে ২০ জন যুবক সেখানে গিয়ে সালামের ওপর হামলা চালায়। তারা প্রথমে সালামকে কিল, ঘুষি ও লাথি মেরে মারধর করতে থাকে। একপর্যায়ে চেয়ার দিয়েও আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়। তার চিৎকার শুনে বিএনপি কার্যালয়ের বিভিন্ন তলা থেকে নেতাকর্মীরা ছুটে আসলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। এ সময় তাকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় চারটি সেলাই দেয়া হয়েছে বলে জানা গেছে।

হামলাকারী যুবকরা অপরিচিত বলে জানিয়েছে বিএনপি কার্যালয়ের কর্মচারীরা। অপর একটি সূত্রে জানা গেছে, আব্দুস সালাম সম্প্রতি বিএনপির-সহ-সাংগঠনিক সম্পাদক হওয়ার পরও যুবদলের সিনিয়র সহ-সভাপতির পদ আকড়ে ধরে রেখে এ সংগঠনের যাবতীয় কর্মকা- নিয়ে নাক গলাচ্ছেন। তার এ অবস্থানটি মেনে নিতে পারছে না যুবদলের কিছু নেতাকর্মী। তাই বাগে পেয়ে রবিবার বিএনপি কার্যালয়ে তাকে মারধর করেছে। তবে বিএনপির সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন সাংবাদিকদের জানিয়েছেন, দুপুরে বহিরাগত একদল সন্ত্রাসী কার্যালয়ে ঢুকে আব্দুস সালামের ওপর হামলা করে। বিএনপি নেতাকর্মীরা কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সম্পর্কিত:
পাতা থেকে: