২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফরিদপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে বৃদ্ধা খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে বৃদ্ধা খুন হয়েছেন। এছাড়া নীলফামারী, মেহেরপুর, যশোর, মংলা, ঠাকুরগাঁও ও চাঁপাইনবাবগঞ্জে একটি করে লাশ উদ্ধার হয়েছে।

ফরিদপুর ॥ অজ্ঞাতনামা দুর্বৃত্তরা নিজ বাড়িতে গলায় ছুরি মেরে হত্যা করেছে বৃদ্ধা কুলসুম বেগমকে (৬৫)। শনিবার রাতে বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দৈবকীনন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুলসুম বেগম ওই গ্রামের মৃত আয়নাল ফকিরের স্ত্রী।

জানা যায়, নিহত বৃদ্ধার দুই ছেলে ও দুই মেয়ে। সম্প্রতি আগুনে ঘর পুড়ে যাওয়া আনুদানের টাকা নিয়ে নিহত বৃদ্ধার বড় মেয়ের জামাতা আহম্মদের সঙ্গে তার দুই ছেলে জামাল ও ইসরাফিলের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে এ হত্যাকা- ঘটানো হতে পারে। বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল হক জানান, ওই বৃদ্ধারে গলায় ছুরির আঘাত রয়েছে। এটি একটি হত্যাকা-। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নীলফামারী ॥ সৈয়দপুরে মুখে কাপড় গোঁজা ও হাত বাঁধা অবস্থায় সিরাজুম মনির খান ওরফে সাকিব (১৪) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে সৈয়দপুর টেকনিক্যাল কলেজপাড়া এলাকার ভাড়া বাসার একটি কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়। সাকিব সৈয়দপুর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র এবং নীলফামারীর জলঢাকা উপজেলার মীরগঞ্জ পাঠানপাড়ার বাসিন্দা নীলফামারী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কার্যালয়ের বিক্রয় সহকারী হাবিবুর রহমানের পুত্র। এ ঘটনায় সৈয়দপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মেহেরপুর ॥ সদর উপজেলার মদনা গ্রামের মাঠ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার সকাল ৭টার দিকে লাশটি উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা সকালে মাঠে কাজ করতে গেলে মাঠের মধ্যে একটি নিম গাছের নিচে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে পুুলিশ।

যশোর ॥ অভয়নগর উপজেলার পল্লীতে আনোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শুভরাড়া ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। তিনি ওই গ্রামের তোতা মিয়ার ছেলে।

মংলা ॥ মংলা-খুলনা মহাসড়কের গুনাই ব্রিজ সংলগ্ন একালা থেকে মোঃ জুলফিকার (৩৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে মংলা থানা পুলিশ। রবিবার সকাল ৯টার দিকে পুলিশ মহাসড়ক থেকে লাশটি উদ্ধার করে। নিহত জুলফিকার বাগেরহাটের রামপাল উপজেলার সুলতানিয়া এলাকার মৃত ইশার উদ্দিনের ছেলে। সে মোটরসাইকেলে যাত্রী টেনে জীবিকা নির্বাহ করতেন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা।

ঠাকুরগাঁও ॥ সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়া গ্রামে আঞ্জুয়ারা (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ১০টায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য সমির উদ্দীনের ছেলে দুলু হোসেনের সঙ্গে দিনাজপুর জেলার কাহারোল ইউনিয়নের দেবিপুর গ্রামের সফিউল ইসলামের মেয়ে আঞ্জুয়ারার আগে ৩ মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য ছেলেসহ তার পরিবারের লোকজন গৃহবধূর উপর নির্যাতন চালাত। ঠিক একই কারণে শনিবার সন্ধ্যার পর থেকেই তার উপর শুরু হয় নির্যাতন। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে গৃহবধূটি মারা যায়।

চাঁপাইনবাবগঞ্জ ॥ সদর উপজেলার মহারাজপুর এলাকায় মহাসড়কের পাশের ডোবা থেকে রবিবার সকালে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুণী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বাবলাবোনা গ্রামের মফিজুল ইসলামের মেয়ে আয়েশা খাতুন (২০)।