১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভোলায় ডাকাতের হামলায় আহত ৪, আটক ১


নিজস্ব সংবাদদাতা,ভোলা ॥ ভোলার সদর উপজেলার বাপ্তা ইউনিয়ানের চেউয়াখালি গ্রামে শনিবার আনুমানিক রাত ২টার দিকে ডাকাতদের হামলায় একই পরিবারের শিশুসহ ৪ জন গুরুতর আহত হয়। এদিকে গুরুতর অবস্থায় আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে ভোলা সদর সার্কেল সহকারী পুলিশ সুপার রামানন্দ বলেন ,এটা ডাকাতির ঘটনা নয়। পূর্ব শক্রতার বিরোধ ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ শিবলু (২৫) নামে একজনকে আটক করেছে।

জানা যায়, রবিবার রাত ২ টার দিকে একটি সংঘবদ্ধ ডাকাত দল আনিছ পাটওয়ারী বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ওই পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। ভোলা হাসপাতালে চিকিৎসাধিন পাটওয়ারী বাড়ির আনিস পাটওয়ারী বলেন, তাঁদের সঙ্গে পাশ্ববর্তী ইউসুফ পাঠানদের সাথে জমি-জমা নিয়ে দীঘর্ দিন ধরে বিরোধ চলছে। এই বিরোধকে কেন্দ্র করে একাধিক মামলাও চলমান। সেই শত্রুতার জের ধরে গত শনিবার দিবাগত রাত দুইটার সময় পাঠানরা ৭-৮জন ধারালো অস্ত্র ও বন্দুক নিয়ে ডাকাতি করে। তাঁদের মুখ বাঁধা ছিলো। প্রথমে অস্ত্রের মুখে ডাকাতরা জমির দলিল, জরুরী কাগজপত্র, নগদ টাকাসহ স্বর্নালংকার হাতিয়ে নেয়। ফেরার সময় বাড়ির লোকজন চিৎকার করলে ডাকাতরা এলোপাতাড়ি কুপিয়ে ও কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে আনিস পাটওয়ারী (৫০), তার ছেলে ফাহাদ (১৮) ও ফাহিম (৮) ধারালো অস্ত্রের আঘাতে জখম এবং স্ত্রী শিল্পী (৪২) গুলিবিদ্ধ হন। তাঁরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধিন আছে।

ভোলা মডেল থানার ওসি তদন্ত অশিম কুমার সিকদার জানান, এঘটনায় পরিবারের পক্ষে ভোলা সদর থানায় মানিক পাটোয়ারি বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। তবে তিনি গুলি হওয়ার বিষয় স্বীকার করেন নি।