২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নারী পুলিশকে গণধর্ষনের অভিযোগ


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়ায় তুরাগ থানার এক নারী কনস্টেবল গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার রাতে তিলপাপাড়ার একটি বাসায় তাকে ধর্ষণ করা হয়।শনিবার দুপুর দুইটার দিকে ধর্ষণের অভিযোগ আনা ওই নারী পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ওসিসির সমন্বয়কারী বিলকিস বেগম গনমাধ্যমকে জানান, ওসিসিতে আসা নারী কনস্টেবলের কয়েকটি শারীরিক পরীক্ষা করা হয়েছে। আগামীকাল তার ফরেনসিক পরীক্ষা করা হবে।

ঘটনার শিকার ওই নারী কনস্টেবল গনমাধ্যমকে জানান, ২০১১ সালে খিলগাঁও থানার সাবেক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কালিমুর রহমানের সঙ্গে তার বিয়ে হয়। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তার সাবেক স্বামী কালিমুর রহমান বুধবার রাতে তাকে ডেকে খিলগাঁওয়ের তিলপাপাড়ার একটি বাসায় নিয়ে যান। সেখানে কালিমুর রহমানসহ আরও কয়েকজন মিলে সারারাত তাকে ধর্ষণ করেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে কৌশলে তিনি ওই বাসা থেকে বের হয়ে খিলগাঁও এলাকায় তার এক আত্মীয়ের বাসায় ওঠেন। সেখান থেকে শুক্রবার তিনি রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। এরপর শনিবার ঢামেক হাসপাতালে আসেন।

হামিদ-উজ-জামান মামুন