২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শিশু পথচারী ও পোশাক শ্রমিক নিহত


জনকণ্ঠ ডেস্ক ॥ নীলফামারীতে বাস চাপায় পথচারী ও মানিকগঞ্জের দৌলতপুরে লেগুনা গাড়ি চাপায় এক শিশু এবং চট্টগ্রামে বাস চাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। এছাড়া চুয়াডাঙ্গার দামুড়হুদায় বাস উল্টে ১৫ জন ও ভৈরবে পুলিশের পিকআপ ভ্যান উল্টে আহত হয়েছেন ৫ জন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

নীলফামারী ॥ মিনিবাসের চাপায় সহিদুল ইসলাম (৩০) নামের এক পথচারি ঘটনাস্থলে নিহত হয়েছে। শুক্রবার সকালে নীলফামারীর ডিমলা উপজেলার বন্দর খড়িবাড়ি হ্যালিপ্যাড নামক স্থানে একটি যাত্রীবাহী মিনিবাস তাকে চাপা দেয়। নিহত সহিদুল উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের আমিনুর রহমানের ছেলে।

মানিকগঞ্জ ॥ দৌলতপুর উপজেলার মুলকান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা দুইটার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু খাদিজা (৫) মুলকান্দি গ্রামের মন্টু মিয়ার মেয়ে। মানিকগঞ্জ থেকে দৌলতপুরমুখী একটি দ্রুত গতির লেগুনা অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় রাস্তার পাশে দাঁড়ানো খাদিজাকে চাপা দেয়।

দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় ইটভাঁটির কাদায় পিছলে একটি যাত্রীবাহী বাস উল্টে ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রী কলেজের কাছে এ দুর্ঘটনা ঘটে। আহতদের দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ১৫ জনের মধ্যে চারজনের আঘাত গুরুতর।

ভৈরব ॥ শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় ভৈরব হাইওয়ে থানার পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে পিকআপ ভ্যানে থাকা পুলিশের সার্জেন্ট তৌহিদ এটিএসআই বাবু, পিকআপভ্যান চালক রহিম , কনস্টবল ইকরাম ও সফিক আহত হয়। এ সময় পুলিশের পিকআপ ভ্যান ক্ষতিগ্রস্ত হয়।

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় বাস চাপায় এক পোশাক কর্মীর মৃত্যু হয়েছে। নিহত রাধা দাস (৫০) সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ব্রজেন্দ্র দাশের স্ত্রী। বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, ইপিজেড এলাকায় ইয়ংওয়ান কারখানায় কাজ করতেন রাধা দাস। গত বৃহস্পতিবার রাতে তিনি কারখানায় কাজ শেষে বাসায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন।